চলন্ত গাড়িতে শাহরুখের সাহসী স্টান্ট ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

চলন্ত গাড়িতে শাহরুখের সাহসী স্টান্ট ভাইরাল (ভিডিও)

করোনার কারণে দীর্ঘদিন বিরতির পর শুটিংয়ে ফিরেছে বলিউড বাদশা শাহরুখ খান। শুটিংয়ে ফিরেই ভক্তদের তাক লাগিয়ে দিয়েছেন এই সুপারস্টার। ভক্তদের জানিয়ে দিয়েছেন নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত শাহরুখ।

দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং করছেন কিং খান। এরইমধ্যে শুটিং সেটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়, একটি চলন্ত গাড়ির ওপর ফাইটিং স্টান্ট করছেন শাহরুখ খান। তবে তার সঙ্গে অন্যজন কে ছিলেন তা স্পষ্ট নয়। এছাড়া অপর এক ভিডিওতে শুটিংয়ের আগে শাহরুখের প্রস্তুতির বিষয়গুলো দেখা গেছে।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের বেশ কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে। দুবাইয়ের বিখ্যাত বুর্জ খলিফাতেও তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। গত ফেব্রুয়ারিতে সেখানে শুটিং করেছেন বলিউড বাদশা।

ভিডিও দেখতে ক্লিক করুন

আরও পড়ুন


স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ, দেখে ফেলল স্ত্রী! অতঃপর...

অন্তরঙ্গ ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন স্বর্ণা

পুলিশের ওপর হামলা: রিজভীসহ বিএনপির ১৮ নেতার বিরুদ্ধে চার্জশিট

আদালতে পাঠানো হয়েছে অভিনেত্রী ও মডেল স্বর্ণাকে


সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলা ডটকমকে বলেন, ‘এই প্রক্রিয়া অনেকদূর এগিয়েছে। মিশন ইম্পসিবল এবং ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস ছাড়া খুব বেশি সিনেমার শুটিং বুর্জ খলিফায় হয়নি। পাঠান ভারতীয় সিনেমাগুলোর মধ্যে সম্ভবত প্রথম বুর্জ খলিফার ভেতরের ভিজ্যুয়াল দেখাবে। বুর্জ খলিফাকে কেন্দ্র করে বড় পরিসরের একটি অ্যাকশন দৃশ্যের পরিকল্পনা করছে পাঠান টিম।’

যদিও দৃশ্যটি সম্পর্কে বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে। এছাড়া এই অ্যাকশন দৃশ্যটি তত্ত্বাবধায়নের জন্য আন্তর্জাতিক মানসম্পন্ন স্টান্ট টিম নিয়োগ করেছেন নির্মাতারা।

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। শাহরুখ খান ছাড়াও এতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে দেখা যাবে। সিনেমায় ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ ও দীপিকা। অন্যদিকে, তাদের প্রতিপক্ষ জন আব্রাহাম। চলতি বছরেই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

একমাত্র ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক

একমাত্র ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় ইলিয়াস কাঞ্চন

দর্শকের হৃদয়ে আজও ‘সুপারস্টার’ বৈচিত্রময় গল্পের সিনেমায় অভিনয় করা ইলিয়াস কাঞ্চন। এবার সুপারস্টার ঘরে হানা দিয়েছে করোনা ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন তার একমাত্র ছেলে জয়। একমাত্র ছেলের করোনায় আক্রান্ত হওয়াই মন ভালো নেই ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় এই নায়কের।

জয় এখন সুস্থ আছেন তবুও বাবা হিসেবে ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আছেন বলে জানিয়েছেন তিনি।

ইলিয়াস কাঞ্চনের ঘনিষ্ঠ লিটন এরশাদ বলেন, ‘কাঞ্চন ভাই ভালো আছেন। তিনি করোনার দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন। তবে কয়েক দিন আগে জয় করোনায় আক্রান্ত হয়েছে। ফলে কিছুটা ভাবনা থাকা স্বাভাবিক। আপনারা দোয়া করবেন।’

বাংলাদেশের সর্বাধিক ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্বীকৃত ‘বেদের মেয়ে জোছনা’র নায়ক ইলিয়াস কাঞ্চন। প্রায় তিনশ চলচ্চিত্রে অভিনয় করেছেন। সামাজিক অসঙ্গতি নিয়েও সরব এই অভিনেতা। গড়ে তুলেছেন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন। স্বীকৃতি হিসেবে পেয়েছেন একুশে পদক।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

রাস্তায় বসে সালমানকে কুর্নিশ জানালেন রাখি (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাস্তায় বসে সালমানকে কুর্নিশ জানালেন রাখি (ভিডিও)

বলিউড তারকা সালমান খান ও তার ভাই সোহেল খানের সহায়তায় বলিউডের আলোচিত আইটেম গার্ল  রাখি সাওয়ান্তের ক্যানসার আক্রান্ত মায়ের সফল অস্ত্রোপচার হয়েছে। ক্যান্সার সফল হওয়ার পর প্রকাশ্যে রাস্তায় বসে সালমানের প্রতি কৃতজ্ঞতা জানান রাখি। সালমানই ভালো ডাক্তারের ব্যবস্থা করেছিলেন। পাশাপাশি প্রয়োজনীয় অর্থ সহায়তাও দিয়েছিলেন। 

কিছুদিন আগে সালমানের সঞ্চালনায় ‘বিগ বস ১৪’ আসরে প্রতিযোগী হিসেবে গিয়েছিলেন রাখি। সেখানে গিয়ে মায়ের অসুস্থতার খবর শুনে ভেঙে পড়েন তিনি।

সোমবার (১৯ এপ্রিল) প্রকাশ্যে আসা ভিডিওতে রাখি জানান, সালমান খান, তার ভাই সোহেল খান কীভাবে তার পাশে দাঁড়িয়েছেন। সালমানের জন্যই ডা. সঞ্জয় শর্মার মতো ক্যানসার বিশেষজ্ঞ তার মায়ের চিকিৎসা করেছেন। বিশাল একটি ম্যালিগন্যান্ট টিউমার ছিল রাখির মায়ের শরীরে। সেটি সফলভাবে বের করা সম্ভব হয়েছে। ক্যানসারের কোনও চিহ্ন আর তার মায়ের শরীরে নেই বলেই জানিয়েছেন রাখি সাওয়ান্ত।

তিনি জানান, সালমান খান ও তার পরিবারের জন্যই এটা সম্ভব হয়েছে। তার যাবতীয় ভাল কাজের ফল যেন সালমান পান। একথা বলতে বলতেই রাস্তায় বসে পড়েন অভিনেত্রী। মাথা নত করে বলিউডের ভাইজানকে ধন্যবাদ জানান। 

তবে রাখি যেভাবে সালমানকে ধন্যবাদ জানিয়েছেন তা নিয়েও সমালোচনা হয়েছে। অনেকের মতে, সালমান ও সোহেলকে ফোন করে রাখি ধন্যবাদ দিতে পারতেন। এভাবে রাস্তায় মিডিয়ার সামনে বসে নাটক না করলেও হতো। রাখির সবকিছুতেই নাটক করার অভ্যেস। 

রাস্তায় বসে সালমানকে কুর্নিশ জানালেন রাখি (ভিডিও)

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

স্বপ্নভঙ্গ মিথিলার

অনলাইন ডেস্ক

স্বপ্নভঙ্গ মিথিলার

বেশ কিছুদিন ধরে আলোচনায় চিলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’এর মুকুট জয়ী মিস ইউনিভার্স বাংলাদেশ তানজিয়া মিথিলাকে নিয়ে 
তবে যে আয়োজনে অংশ নেওয়ার জন্য এই সুন্দরীর এই মুকুট জয় সেটাই আর হলো না। ভেঙ্গে গেল তার মিস ইউনিভার্স হওয়ার স্বপ্ন।যুক্তরাষ্ট্রে গিয়ে বিশ্ব আসরে নিজেকে তুলে ধরে মিস ইউনিভার্স হওয়ার সেই স্বপ্ন আর পুরণ হলো না বলিউডের ছবিতে অভিনয় করা এই মডেলের। শেষ মুহূর্তে মূল প্রতিযোগিতা থেকে তার নাম প্রত্যাহার করা হয়েছে।

মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ দেশে চলমান লকডাউনে মিথিলার প্রস্তুতির ঘাটতি থাকা, ‘বিউটিফুল বাংলাদেশ’ শীর্ষক ভিডিওচিত্র নির্মাণ করতে না পারা এবং ভ্রমণ নিষেধাজ্ঞায় যুক্তরাষ্ট্রের ভিসা জটিলতার কারণে বৈশ্বিক এ আসর থেকে মিথিলার নাম প্রত্যাহার করে নিয়েছে।

মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এর আগে প্রায় ১০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ী হন মাগুরার কন্যা মিথিলা। গত ৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে তার মাথায় বিজয়ীর মুকুট তুলে দেওয়া হয়।

মিস ইউনিভার্সের মুকুট জয়ের পর মিথিলা বলেছিলেন, আপানাদের ভালোবাসা আর সমর্থনের কারণেই সম্ভব হয়েছে। অবশেষে আমি আমার জীবনের অন্যতম সেরা সফলতা অর্জন করতে পারলাম। এখনো অনেক পথ বাকি। দেশ আর দেশের মানুষের জন্য অনেক কিছু করার আছে।

মুকুট জয়ের পর পরই আলোচনায় আসে মিথিলার একটি ভিডিওচিত্র ও বয়স নিয়ে বিতর্ক উঠে।এ রমধ্যেই গত ৯ এপ্রিল মিস ইউনিভার্সের অফিশিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের প্রতিযোগী হিসেবে মিথিলার নাম যুক্ত করে আয়োজকরা। সেই প্রতিযোগিতায় জয়ী হতে মিথিলা ভোটও চেয়েছিলেন।

আগামী ১৬ মে থেকে ৬৯তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার মূল আসর বসছে যুক্তরাষ্ট্রে।সেখানে প্রতিযোগীদের ৫ মে’র মধ্যে উপস্থিত থাকতে হবে।

তানজিয়া মিথিলা ‘রোহিঙ্গা’ নামে বলিউডের ছবিতে অভিনয় করেন । ২০২০ সালে লকডাউন শুরুর আগে ভারতের বিভিন্ন লোকেশনে তার অংশের শুটিং শেষ হয়েছে। ‘রোহিঙ্গা’ ছবির পরিচালক হায়দার খান মূলত আলোকচিত্রী। বলিউডের ‘দাবাং’, ‘কমান্ডো’, ‘দঙ্গল’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন হায়দার। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

স্বামী চিত্রনায়ক আলমগীরের সুস্থতায় দোয়া চাইলেন গায়িকা রুনা লায়লা

অনলাইন ডেস্ক

স্বামী চিত্রনায়ক আলমগীরের সুস্থতায় দোয়া চাইলেন গায়িকা রুনা লায়লা

করোনা আক্রান্ত স্বামী চিত্রনায়ক আলমগীরের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন স্ত্রী কিংবদন্তি গায়িকা রুনা লায়লা।  রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

সূত্রে জানা যায়, গত ১৪ এপ্রিল  রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনাভাইরাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লা।

তাদের সঙ্গে একইভাবে টিকা গ্রহণ করেন আলমগীরের তিন সন্তান মেহরুবা আহমেদ, আঁখি আলমগীর ও তাসবির আহমেদ।


মাদ্রাসা শিক্ষার্থীকে বেধড়ক পিটুনির ১মিনিট ৩২ সেকেন্ডের ভিডিও ভাইরাল

ডাক্তার-পুলিশের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত: হাইকোর্ট

একদিনে করোনা শনাক্ত ৪৫৫৯

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৯১ জন


কিন্তু আর ভ্যাকসিন নেওয়ার সপ্তাহ না পেরোতেই  করোনায় আক্রান্ত হলেন আলমগীর।

স্ত্রী গায়িকা রুনা লায়লা মঙ্গলবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক স্ট্যাটাসে রুনা জানান, আলমগীরের করোনা রিপোর্ট পজিটিভ ধরা পড়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি ভালো আছেন। তার দ্রুত করোনামুক্তি জন্য সবাই দোয়া করবেন। আমাদের সবার দোয়ায় তিনি হয়তো দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

জিতের পর শুভশ্রীর করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক

জিতের পর শুভশ্রীর করোনা শনাক্ত

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রভাব পড়ছে টলিপাড়ায়। টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা জিৎ। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ইনস্টাগ্রামের একটি পোষ্ট দিয়ে এ খবর জানিয়েছেন তিনি।

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রভাব পড়ছে টলিপাড়ায়। জিতের পর এবার শুভশ্রী গাঙ্গুলির করোনা শনাক্ত হয়েছে।


মাদ্রাসা শিক্ষার্থীকে বেধড়ক পিটুনির ১মিনিট ৩২ সেকেন্ডের ভিডিও ভাইরাল

ডাক্তার-পুলিশের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত: হাইকোর্ট

একদিনে করোনা শনাক্ত ৪৫৫৯

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৯১ জন


মঙ্গলবার (২০ এপ্রিল) শুভশ্রীও ইনস্টাগ্রামে পোস্ট করে করোনা আক্রান্তের খবর জানিয়েছেন এভাবে, ‘পরীক্ষায় আমার করোনা পজিটিভ এসেছে। আমার ছেলে যুভান নিরাপদে আছে। রাজ বারাকপুরে থাকছে। নিয়ম মেনে আমি হোম কোয়ারেন্টাইনে আছি।’ নিজের পোস্টে সবাইকে মাস্ক পরিধান, স্যানিটাইজ এবং সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানিয়েছেন নায়িকা।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর