চলন্ত গাড়িতে শাহরুখের সাহসী স্টান্ট ভাইরাল (ভিডিও)

চলন্ত গাড়িতে শাহরুখের সাহসী স্টান্ট ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

করোনার কারণে দীর্ঘদিন বিরতির পর শুটিংয়ে ফিরেছে বলিউড বাদশা শাহরুখ খান। শুটিংয়ে ফিরেই ভক্তদের তাক লাগিয়ে দিয়েছেন এই সুপারস্টার। ভক্তদের জানিয়ে দিয়েছেন নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত শাহরুখ।

দুবাইয়ে ‘পাঠান’ সিনেমার শুটিং করছেন কিং খান।

এরইমধ্যে শুটিং সেটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়, একটি চলন্ত গাড়ির ওপর ফাইটিং স্টান্ট করছেন শাহরুখ খান। তবে তার সঙ্গে অন্যজন কে ছিলেন তা স্পষ্ট নয়। এছাড়া অপর এক ভিডিওতে শুটিংয়ের আগে শাহরুখের প্রস্তুতির বিষয়গুলো দেখা গেছে।

news24bd.tv

‘পাঠান’ সিনেমায় শাহরুখের বেশ কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে। দুবাইয়ের বিখ্যাত বুর্জ খলিফাতেও তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। গত ফেব্রুয়ারিতে সেখানে শুটিং করেছেন বলিউড বাদশা।

ভিডিও দেখতে ক্লিক করুন

আরও পড়ুন


স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ, দেখে ফেলল স্ত্রী! অতঃপর...

অন্তরঙ্গ ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন স্বর্ণা

পুলিশের ওপর হামলা: রিজভীসহ বিএনপির ১৮ নেতার বিরুদ্ধে চার্জশিট

আদালতে পাঠানো হয়েছে অভিনেত্রী ও মডেল স্বর্ণাকে


news24bd.tv

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলা ডটকমকে বলেন, ‘এই প্রক্রিয়া অনেকদূর এগিয়েছে। মিশন ইম্পসিবল এবং ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস ছাড়া খুব বেশি সিনেমার শুটিং বুর্জ খলিফায় হয়নি। পাঠান ভারতীয় সিনেমাগুলোর মধ্যে সম্ভবত প্রথম বুর্জ খলিফার ভেতরের ভিজ্যুয়াল দেখাবে। বুর্জ খলিফাকে কেন্দ্র করে বড় পরিসরের একটি অ্যাকশন দৃশ্যের পরিকল্পনা করছে পাঠান টিম। ’

news24bd.tv

যদিও দৃশ্যটি সম্পর্কে বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে। এছাড়া এই অ্যাকশন দৃশ্যটি তত্ত্বাবধায়নের জন্য আন্তর্জাতিক মানসম্পন্ন স্টান্ট টিম নিয়োগ করেছেন নির্মাতারা।

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। শাহরুখ খান ছাড়াও এতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে দেখা যাবে। সিনেমায় ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ ও দীপিকা। অন্যদিকে, তাদের প্রতিপক্ষ জন আব্রাহাম। চলতি বছরেই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

news24bd.tv আহমেদ