গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্মম নির্যাতন

গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্মম নির্যাতন

অনলাইন ডেস্ক

চুরির অভিযোগে গাছের সঙ্গে বেঁধে যুবককে নির্যাতন করেছেন বলে অভিযোগ উঠেছে। রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলহিজলী গ্রামে এই ঘটনা ঘটেছে।

জানা যায়, যুবককে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে নির্মম নির্যাতন চালিয়েছে তারা। ওই যুবককে ধরে নিতে বাধা দেয়ায় তার বাবা ও মাকেও মারধর করা হয়েছে।

এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৬ই মার্চ দিবাগত রাতে পার্শ্ববর্তী রেজাউল ইসলাম ওরফে রেজার বাড়িতে কে বা কারা চুরির ঘটনা ঘটায়। গত ৭ই মার্চ রেজাউল, জিয়া, ময়েন উদ্দিনসহ তাদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়িতে এসে হামলা করে। আমার ছেলে অচিন্ত কুমার মণ্ডল (২৫) কে ঘুম ডেকে তাকে চুরির অপবাদ দিয়ে বাড়ি থেকে ধরে নিয়ে যায়।

আমি ও আমার স্বামী বাধা দিলে কিল-ঘুষি, লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে তাদের হাতে থাকা কাঠের বাটাম দিয়ে বেধড়ক মারধর করে।  


অন্তরঙ্গ ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন স্বর্ণা

পুলিশের ওপর হামলা: রিজভীসহ বিএনপির ১৮ নেতার বিরুদ্ধে চার্জশিট

আদালতে পাঠানো হয়েছে অভিনেত্রী ও মডেল স্বর্ণাকে

বিএনপি ঠুনকো ইস্যু নিয়ে মাঠ গরমের অপচেষ্টা করছে: ওবায়দুল কাদের


এরপর আমার ছেলেকে নিয়ে যায়। পরে আমার ছেলেকে রেজা তার লিচু বাগানে নিয়ে লোহার রড, কাঠের বাটাম, হাতুড়ি দিয়ে আমার ছেলেকে গাছের সাথে বেঁধে অমানবিকভাবে শারীরিক নিযার্তন করে।

পরে মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

অভিযোগকারী নমিতা মণ্ডল বলেন, মারধরে ছেলের পায়ের আঙুল ভেঙ্গে গেছে। শরীরের বিভিন্ন স্থানে রয়েছে অসংখ্য ক্ষতের চিহ্ন। আমার ছেলে যদি চুরি করে, থানায় দিতো, এর জন্য আইন আছে। আমি সঠিক বিচার দাবি করছি।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

news24bd.tv / কামরুল