আদালতে মডেল রোমানা স্বর্ণা, ৫ দিনের রিমান্ড আবেদন

আদালতে মডেল রোমানা স্বর্ণা, ৫ দিনের রিমান্ড আবেদন

অনলাইন ডেস্ক

প্রতারণার মাধ্যমে এক সৌদি প্রবাসীর কাছ থেকে দেড় কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগের মামলায় মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে আদালতে নেয়া হয়েছে। সেখানে তার ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম খান।

 

news24bd.tv

সৌদি প্রবাসী সাবেক স্বামীর কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে বৃহস্পতিবার রাজধানীর লালমাটিয়া থেকে স্বর্ণাকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন


চাকরির সুযোগ দিচ্ছে ব্র্যাক ব্যাংক

চলন্ত গাড়িতে শাহরুখের সাহসী স্টান্ট ভাইরাল (ভিডিও)

স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ, দেখে ফেলল স্ত্রী! অতঃপর...

অন্তরঙ্গ ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন স্বর্ণা


পুলিশ জানিয়েছে, ২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মার্চে বিয়ে করেন তারা।

বিয়ের পর কামরুল সৌদি আরবে চলে যান। গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা। সম্প্রতি ওই ব্যক্তি দেশে আসেন এবং স্বর্ণার বাসায় যান। এ সময় স্বর্ণা জানিয়ে দেন, তাকে অনেক আগেই তিনি তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে। এ ঘটনায় বৃহস্পতিবার স্বর্ণার বিরুদ্ধে কামরুল মোহাম্মদপুর থানায় মামলা করেন।

news24bd.tv আহমেদ