মমতাকে নিয়ে মিমি-নুসরাতের টুইট

মমতাকে নিয়ে মিমি-নুসরাতের টুইট

অনলাইন ডেস্ক

বিধানসভা নির্বাচন নিয়ে গরম পশ্চিমবঙ্গের ভোটের মাঠ। সব প্রার্থীরাই দাপিয়ে বেড়াচ্ছেন ভোটের মাঠে। নির্বাচনের আগে হুড়োহুড়িতে ধাক্কায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম হাসপাতালে তার চলছে চিকিৎসা।

যদিও মুখ্যমন্ত্রীর অভিযোগ, ষড়যন্ত্র করেই তাঁকে ফেলে দেয়া হয়েছে। তিনি আরো বলেছেন, নির্বাচন কমিশনের কাছে এই বিষয়ে অভিযোগ করবেন। তিনি আরো বলেন, জেনেবুঝে চার থেকে পাাঁচজন ধাক্কা মারে তাঁর গাড়ির দরজায়। তাতেই পায়ে আঘাত পান তিনি।

news24bd.tv

মুখ্যমন্ত্রীর ওপর হামলায় ক্ষোভে ফেটে পড়েছেন তৃণমূল দলের সদস্যবৃন্দ। বাংলায় নানা জায়গায় এই ঘটনার পর প্রতিবাদে নেমে পড়েছেন। এই ঘটনার পর ক্ষোভ প্রকাশ করে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী নুসরাত।

news24bd.tv

আরও পড়ুন


আদালতে মডেল রোমানা স্বর্ণা, ৫ দিনের রিমান্ড আবেদন

চাকরির সুযোগ দিচ্ছে ব্র্যাক ব্যাংক

চলন্ত গাড়িতে শাহরুখের সাহসী স্টান্ট ভাইরাল (ভিডিও)

স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ, দেখে ফেলল স্ত্রী! অতঃপর...


টুইটে লেখেন, “আমাদের প্রিয় নেত্রীর ওপর আক্রমণের তীব্র নিন্দা করছি। তোমরা দিদির ওপর আঘাত করার চেষ্টা করতে পার, কিন্তু দিদিকে টলাতে পারবে না। ” একইসঙ্গে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন তৃণমূল সাংসদ।

news24bd.tv

হামলার ঘটনায় সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ক্ষোভ ঝাড়লেন। বাংলার সকলের প্রিয় দিদির সুস্থতা প্রার্থনা করে টুইট করে তৃণমূলের সাংসদ, মিমি চক্রবর্তী লিখলেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন রানি। মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি শেয়ার করে মিমি লেখেন, “বাংলার মানুষ আপনার জন্য প্রার্থনা করছে। দ্রুত ভালো হয়ে উঠুন।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক