মিঠুন চক্রবর্তীর দত্তক নেয়া মেয়ের বলিউডে অভিষেক নিয়ে গুঞ্জন

মিঠুন চক্রবর্তীর দত্তক নেয়া মেয়ের বলিউডে অভিষেক নিয়ে গুঞ্জন

অনলাইন ডেস্ক

বিধান সভা নির্বাচন নিয়ে উত্তাল পশ্চিমবঙ্গ। মমতা বন্দোপাধ্যায়ের উপর হামলা সেই উত্তেজনাতে বাড়তি মাত্রা যোগ করেছে। তবে এবারে নির্বাচনে দলবদলের খেলা বেশ ভালই চলছে। কে যে কোন দলে যোগ দিচ্ছেন আগে ভাগে বলা মুশকিল।

সম্প্রতি ব্রিগেডে ছিলেন মিঠুন চক্রবর্তী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতেই বিজেপির পতাকা হাতে তুলে নেন তিনি। একটা সময় নকশাল-বাম-কংগ্রেস-তৃণমূল প্রতিটি দলের হয়ে কাজ করেছিলেন তিনি এবং এইসব দলের হয়ে রাজনৈতিক প্রচার করেছেন। এবার তিনি বিজেপিতে।

news24bd.tv

ভোটের বাইরে এবার গুঞ্জন তবে কি মিঠুনের দত্তক নেয়া মেয়ে দিশানি চক্রবর্তী বলিউডে নাম লেখাচ্ছেন। দিশানি ছাড়াও মিঠুনের ৩টি ছেলে রয়েছে। তারা হলেন- মিমোহ চক্রবর্তী, রিমোহ চক্রবর্তী, নামসী চক্রবর্তী। জানা যায়, দিশানিকে কলকাতা থেকে দত্তক নিয়েছিলেন মিঠুন।  

news24bd.tv

১৯৭৯ সালে কিশোর কুমারের স্ত্রী যোগিতাকে বিয়ের পর ঘরে আসে তিন পুত্র সন্তান। এরই পরে তিনি দত্তক নেন এক কন্যা সন্তানের। নাম রাখেন দিশানী চক্রবর্তী।

আরও পড়ুন


মমতাকে নিয়ে মিমি-নুসরাতের টুইট

আদালতে মডেল রোমানা স্বর্ণা, ৫ দিনের রিমান্ড আবেদন

চাকরির সুযোগ দিচ্ছে ব্র্যাক ব্যাংক

চলন্ত গাড়িতে শাহরুখের সাহসী স্টান্ট ভাইরাল (ভিডিও)


news24bd.tv

বর্তমানে, নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশোনা করেছেন দিশানি। সোশ্যাল মিডিয়ায় ভীষণ এক্টিভ তিনি। মাঝে মধ্যেই নিজের ছবি পোস্ট করেন দিশানি।

news24bd.tv

প্রসঙ্গত, ১৯৯০ সালে একটি শিশুকে ডাস্টবিন থেকে উদ্ধার করে এক এনজিও সংস্থা। তাঁদের থেকেই এই মেয়েকে দত্তক নেন মিঠুন ও যোগিতা। তিন ভাইয়ের চোখের মণি এই দিশানি। খুব শিগগিরিই বলিউডে পা রাখতে চলেছেন দিশানি। কবে, কীভাবে তা এখনও স্পষ্ট নয়।

news24bd.tv আহমেদ