ভারতের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে গোপালগঞ্জ-সাতক্ষীরায় ব্যাপক প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে গোপালগঞ্জ ও্র সাতক্ষীরার মঁতুয়া সম্প্রদায়ের মধ্যে। নির্ধারিত কর্মসূচীতে ২৭ মার্চ মোদি গোপালগঞ্জ কাশয়ানির ঠাকুরবাড়ি ও সাতক্ষীরার ইশ্বরপুর যশোরেশ্বরী কালিমন্দির পরিদর্শন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নরেন্দ্র মোদীর আগমনকে ঘিরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে গোপালগঞ্জ ও সাতক্ষীরায় জড়ো হচ্ছে মঁতুয়া সম্প্রতায়ের প্রতিনিধিরা।  

সাতক্ষীরার ইশ্বরপুরে এমন সাজ সাজ প্রস্তুতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বরণ করে নিতে।

স্বাধীনতার ৫০তম সুবর্ণজয়ন্তী একই সঙ্গে মুজিববর্ষের আয়োজনকে গৌরোবান্বিত করতে ২৬ মার্চ বাংলাদেশে আসছেন ভারতীয় প্রধানমন্ত্রী।  

২৭ মার্চ সকালেই পূজা অর্চনায় অংশ নেবেন যশেরোশ্বেরী কালীমন্দিরে। তাই হিন্দু মঁতুয়া সম্প্রদায়ের মধ্যে বাঁধ ভাঙ্গা উচ্ছাসের পাশাপাশি কমতি নেই আয়োজনের।


নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংকে মিলল শিশুর মরদেহ

বেরোবির ভিসির কোটি কোটি টাকা লুটপাটের ঘটনার ১১১ অভিযোগ

প্রাইভেট হাসপাতালের মালিকের বিরুদ্ধে আয়া ধর্ষণের অভিযোগ

সুনামগঞ্জে খাস জমি দখল নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, নিহত ১


এরপর মঁতুয়া সম্প্রদায়ের আরেক তীর্থস্থান গোপালগঞ্জ কাশিয়ানীর ওড়াকান্দি গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা অর্চনা করবেন নরেন্দ্র মোদি।

এরপর ঠাকুরবাড়িরতে দেশের নানা প্রান্ত থেকে আসা মঁতুয়া সম্প্রদায়ের প্রায় তিনশ মানুষের সঙ্গে মতবিনিময় করবেন ভারতের প্রধানমন্ত্রী।

এখানে উৎসবের আমেজে নরেন্দ্র মোদিকে বরণ করতে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। সাতক্ষীরা ও গোপালগঞ্জে নরেন্দ্রমোদির আগমনকে ঘিরে জোরদার করা কয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন।

news24bd.tv নাজিম