স্টেজে গাইতে উঠে গান ভুলে গেলেন রানু (ভিডিও)

রানু মণ্ডল

স্টেজে গাইতে উঠে গান ভুলে গেলেন রানু (ভিডিও)

অনলাইন ডেস্ক

কণ্ঠ আর সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হয়েছিলেন ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাটের স্টেশনের ভিক্ষুক রানু মণ্ডল। নদীয়ার রানাঘাটের লতাকণ্ঠের তকমা পাওয়া রানু মন্ডলের নাম ভারতের সবখানে ছড়িয়ে পড়েছিলো। এমনকি বাংলাদেশেও তাকে নিয়ে দারুণ আগ্রহ ছিলো।

রীতিমতো তারকার সম্মান পেয়েছিলেন এই রানু মন্ডল।

কিন্তু যার হাত ধরে এত সম্মান তাকেই ভুলে গিয়েছিলেন গায়িকা নিজেই। একটি সাক্ষাৎকারে এই অতীন্দ্রকে ‘ভগবানের চাকর’ বলে তকমা দিলেন। কিন্তু অহংকার আর বাজে ব্যবহারের জন্য সেই রানু মন্ডলের পতন হতে সময় লাগেনি।  

ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর, সেই পুরনো দিনের মতোই এখন প্রতিদিনের খাবার যোগাতে ঘাম ছুটছে রানুর।

প্রায় দিনই অনাহারে-অর্ধাহারে থাকতে হচ্ছে তার। সেই আগের মতোই চলতি পথে মানুষের দেয়া সাহায্যে তার দিন চলছে। পাড়া-প্রতিবেশীদের সাহায্যেই কোনোরকম দিন যাপন করছেন তিনি। আগের ঠাটবাট কিছুই অবশিষ্ট নেই তার।

ফের লাইমলাইটে চলে এসেছেন রানু মণ্ডল। আবারও তিনি হিন্দি সিনেমায় গান গাইতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই দিয়েছেন রানাঘাটের রানু। ধীরজ মিশ্রর সঙ্গে এবার কাজ করতে চলেছেন তিনি। এবার রানু দেবী ধীরজ মিশ্রর প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’ এবং দেশাত্মবোধক সিনেমা ‘সরোজিনী’তে তিনি গান গাইবেন। ফের অতীন্দ্রের হাত ধরেই ভাগ্যের চাকা ঘুরছে অহংকারী রানু মন্ডলের। অতীন্দ্র আবার রানুকে ভালোবেসে বাংলার কোকিলা বলেও আখ্যা দিয়েছেন।


নিখোঁজের ২৭ দিন পর সেপটিক ট্যাংকে মিলল শিশুর মরদেহ

বেরোবির ভিসির কোটি কোটি টাকা লুটপাটের ঘটনার ১১১ অভিযোগ

প্রাইভেট হাসপাতালের মালিকের বিরুদ্ধে আয়া ধর্ষণের অভিযোগ

সুনামগঞ্জে খাস জমি দখল নিয়ে দু'পক্ষের সংঘর্ষ, নিহত ১


সম্প্রতি রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে রানু মঞ্চে দাঁড়িয়ে হাতে মাইক নিয়ে গান গাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু গানটির লিরিক্স মনে করতে পারছিলেন না তিনি। এই গান ভুলে গিয়ে রানু বলে উঠলেন ও মাই গড আই ফরগেট।  

এরপর থেকে এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। অনেকের প্রশ্ন হিমেশের সঙ্গে গেয়ে সেই গান ভুলেও গেলেন তিনি। এই ভিডিওর ভিউজ হয়েছে ১০ লাখের বেশি।  

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

news24bd.tv নাজিম