খুলনায় বাটার গোডাউনে আগুন, চার কোটি টাকার ক্ষতি

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় বাটার গোডাউনে আগুন, চার কোটি টাকার ক্ষতি

খুলনায় বাটা জুতার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শনিবার বিকালে মহানগরীর মুজগুন্নী নেছারিয়া মাদ্রাসার পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নগরীর বয়রা ও খালিশপুরের ছয়টি ইউনিট এবং স্থানীয় লোকজন প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

অগ্নিকাণ্ডে অন্তত চার কোটি টাকা বাটা ব্রান্ডের জুতা ও মূল্যবান মালামাল ভষ্মিভূত হয়েছে। আগামী ঈদুল ফিতরে খুলনা অঞ্চলের ঈদ মার্কেট ধরতে ঢাকা থেকে বিপুল পরিমাণ মালামাল সংরক্ষণ করা হয়েছিল।


পাপুলের আসনে আ.লীগের মনোনয়ন পেলেন নয়ন

প্রাইভেট হাসপাতালের মালিকের বিরুদ্ধে আয়া ধর্ষণের অভিযোগ

এমপির গাড়িকে সাইড না দেয়ায় ট্রাক চালককে মারধর

জনসম্মুখে পছন্দের মানুষকে বিয়ের প্রস্তাব দিল ছাত্রী অতঃপর...


বাটা কোম্পানীর সেলস্ ম্যানেজার শেখ মিরাজ হোসেন নিউজ টোয়েন্টিফোরকে বলেন, কিভাবে আগুন লাগলো বুঝতে পারছি না। অন্তত ৪ থেকে ৫ কোটি টাকার জুতা পুড়ে শেষ। আগামী ঈদ উপলক্ষে নতুন মডেলের বিপুল পরিমাণ মাল ডিপোতে আনা হয়েছিল। 

বয়রা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. সাইদুজ্জামান বলেন, নগরীর বয়রা স্টেশনের চারটি ও খালিশপুরের দু’টি মোট ছয়টি ইউনিট একত্রে প্রায় দু’ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকাণ্ডে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে জুতার গুদামের ব্যাপক ক্ষতি হয়েছে।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

ফরিদপুরে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেল সংঘর্ষ, ঝরল ২ প্রাণ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেল সংঘর্ষ, ঝরল ২ প্রাণ

ঢাকা-খুলনা বিশ্বরোডের ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয় বাংলা নামক স্থানে অ্যাম্বুলেন্স ও মোটারসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তুর্য (২৪) ও রাউফ (২৩) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মারাত্মক আহত সানকে (২৪) আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৭ মে) বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের জয় বাংলা কৌরবালি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত তুর্য ও রাউফো নড়াইল সদর উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তুর্য, রউফ ও সান মোটরসাইকেলযোগে মাওয়া পদ্মা সেতু দেখার উদ্দেশ্যে রওনা দেন। জয়বাংলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অ্যাম্বুলেন্স সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

মুকসুদপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাজাহান চোকদার জানান, জয়বাংলা মোড়ে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থেলেই দুজনের মৃত্যু হয়েছে। মারাত্মক আহত সানকে (২৪) আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

রাঙামাটিতে চাঁদের গাড়ি উল্টে চালকের সহকারী নিহত

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে চাঁদের গাড়ি উল্টে চালকের সহকারী নিহত

রাঙামাটির বাঘাইছড়িতে চাঁদের গাড়ি (জীপ) উল্টে একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতের নাম- মোফাজ্জল হোসেন (৪০)। সোমবার সকাল ৭টার দিকে বাঘাইছড়ি উপজেলার খাগড়াছড়ির দীঘিনালা সীমান্ত সড়কের দু’টিলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা থেকে একটি চাঁদের গাড়ি তামাক নিয়ে রওনা দেয়। এসময় গাড়িটি খাগড়াছড়ির দীঘিনালা সড়কের দুইটিলা নামক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে সড়কের পাশে উল্টে যায় তামাক বোঝাই গাড়িটি। গাড়িতে চালকসহ ছিল আরও চারজন।

এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় চালকের সহকারী মো. মোফাজ্জল হোসেন। মারাত্মক আহত হন চালকসহ আরও তিনজন। খবর পেয়ে দ্রুত এগিয়ে আসে পুলিশ ও স্থানীয়রা।

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা থানার কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খান জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা চিকিৎসাধীন আছে। মৃত মো. মোফাজ্জল হোসেনের মরদেহ ময়নাতদন্তের পর তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বেলাল রিজভী, মাদারীপুর

শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর শিবচরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত। রোববার ১৬ মে সকাল ১১ টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভাংগা ব্রিজ সংলগ্ন স্নেহ মুন্সী কান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হায়দার খান শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বি কে নগর পশ্চিম কাজিকান্দি গ্রামের আনোয়ার খানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে বাড়ি থেকে একটি মোটরসাইকেলে বের হয় হায়দার।এসময় মোটরসাইকেলটি শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই হায়দার খান নিহত হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিরাজ হোসেন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

মেঘনায় নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

মেঘনায় নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

চাঁদপুরে মেঘনা নদীতে নিখোঁজ হওয়ার তিনদিন পর রফিকুল ইসলাম নামে এক ব্যক্তির লাশের সন্ধান মিলেছে। বৃহস্পতিবার (১৩ মে) সদর উপজেলার হরিণাঘাট এলাকায় নদীতে ভাসমান অবস্থায় এ লাশটি দেখতে পায় কোস্ট গার্ডের ডুবুরি দল।

এর আগে গত মঙ্গলবার (১১ মে) বিকেলে চাঁদপুর শহরের তিন নদীর মোহনায় আল্লাহর রহমত নামে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় স্টিল বডি কার্গোর এই আরোহী নদীতে ছিটকে পড়ে নিখোঁজ হন।

চাঁদপুরে কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লে. মোহাম্মদ আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পর থেকেই কোস্ট গার্ডের ডুবুরি দল নদীতে অভিযান শুরু করে। পরে তিনদিনের মাথায় বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলের ৬ কিলোমিটার দূরে হরিণাঘাট এলাকায় হতভাগ্য ব্যক্তির লাশের সন্ধান মেলে।

এদিকে, দুপুরে কোস্ট গার্ডের সদস্যরা রফিকুল ইসলামের লাশটি নৌ পুলিশের কাছে হস্তান্তর করে।

নৌ পুলিশ চাঁদপুর থানার ওসি মুজাহিদুল ইসলাম জানান, রফিকুল ইসলামের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কুলকড়ি গ্রামের বাসিন্দা ছিলেন প্রবাসী রফিকুল ইসলাম। গত মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের পুরানবাজার থেকে স্টিল বডি কার্গোতে করে বাড়ি যাওয়ার পথে বালুবাহী বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। দুর্ঘটনার পর স্বজনরা তার ফিরে আসার অপেক্ষায় ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ফিরলেন ঠিকই। তবে লাশ হয়ে।

পরবর্তী খবর

ঈদের মাংস কাটতে গিয়ে পিছলে পড়ে ধারাল চাকু ঢুকে গেল পেটে

অনলাইন ডেস্ক

ঈদের মাংস কাটতে গিয়ে পিছলে পড়ে ধারাল চাকু ঢুকে গেল পেটে

গাজীপুরের কাশিমপুরে ঈদ উপলক্ষে গরু জবাই করতে গিয়ে নিজের শরীরে অস্ত্র ঢুকে আছিম উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে কাশিমপুরের এনায়েতপুর স্কুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোকা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গরুর মাংস বিক্রির উদ্দেশে কসাই আছিম উদ্দিন গরু জবাই করে। জবাই করা গরুর মাংস কাটতে গিয়ে টোল থেকে পিছলে পড়ে নিজের হাতে থাকা গরু কাটার ধারাল অস্ত্র তার নিজের পেটের ডান পাশে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হতে থাকে, তাৎক্ষণিক আছিম উদ্দিনকে কোনাবাড়ী পপুলার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজিমউদ্দিন কসাই তার পরিবার নিয়ে পূর্বা এনাতপুরে মোস্তফা কামালের বাড়িতে দীর্ঘদিন যাবত বসবাস করতেন। মৃত আজিমউদ্দিনের লাশ তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার সলিম নগরে পাঠানো হবে বলে জানিয়েছেন মাহবুবে খোকা।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর