প্রশ্ন ফাঁস ফাঁদে বহু নারী রাফসানের শয্যাসঙ্গী, ভিডিও করে ব্ল্যাকমেইল
প্রশ্ন ফাঁস ফাঁদে বহু নারী রাফসানের শয্যাসঙ্গী, ভিডিও করে ব্ল্যাকমেইল

প্রশ্ন ফাঁস ফাঁদে বহু নারী রাফসানের শয্যাসঙ্গী, ভিডিও করে ব্ল্যাকমেইল

অনলাইন ডেস্ক

পরীক্ষার প্রশ্ন ফাঁসের প্রলোভন দেখিয়ে তরুণীদের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক করতো রাফসান চৌধুরী ওরফে তানভীর নামে এক যুবক। এরপর শারীরিক সম্পর্কের মাঝে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে হাতিয়ে নেয় লাখ লাখ টাকা। শুধু তাই নয়, একাধিক ফেসবুক অ্যাকাউন্ট খুলেও ব্ল্যাকমেইলের মতো অপরাধ করা প্রতারক রাফসানকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

প্রশ্ন ফাঁসের কথা বলে খুলেছে অনেক ফেসবুক পেজ।

সেই প্রশ্ন কেনার ফাঁদে যারা পা দেন তারাই রাফসানের প্রতারণার শিকার হন। নানাভাবে ভুলিয়ে নারীদের ভিডিও কলে নিয়ে এসে আপত্তিকর দৃশ্য ধারণ করে। এরপর শুরু হয় ব্ল্যাকমেইল। ঢাকার এক স্কুলশিক্ষিকা, বাংলাদেশ ব্যাংকের এক নারী কর্মকর্তাও তার হাত থেকে পার পাননি।

দেশের প্রথম সারির শীর্ষে থাকা ১টি কলেজের এক শিক্ষার্থীকে তার ফাঁদে আটকে ফেলে। পরে ভিডিও কলে কথা বলে ধারণ করে তার অশ্লীল ভিডিও। ব্ল্যাকমেইলিং করতে শুরু করে সেই শিক্ষার্থীকে।

আরও পড়ুন


চাকরি দেবে বিটিআরসি

হাজার বছর আগের গল্পে আকাশচুম্বী দর্শকপ্রিয়তা যে তামিল সিনেমার (ভিডিও)

অভিনেতা ফারুক সুস্থ আছেন, দোয়া চাইলেন স্ত্রী ফারহানা

মামির সঙ্গে অন্তরঙ্গ সম্পর্কের অপবাদে ভাগ্নের আত্মহত্যা


প্রতারণার শিকার এক নারী বলেন, প্রথমে রাফসান আমাকে ফেসবুকে নক করে। ফটোশুটের জন্য নাকি তাদের কিছু মেয়ে লাগবে। তারপর সে আমাকে ভিডিও কল দেয়। ভিডিও কলে কথা হওয়ার তারপর সে আমার বিকাশ নম্বর নেয়। এরপর সে আমাকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করা শুরু করে।

দীর্ঘদিন অভিযানের পর রাজধানীর খিলগাঁও থেকে তাকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। ২০১৬ সাল থেকে জালিয়াতিতে জড়িত রাফসান এর আগেও গ্রেপ্তার হয় দুবার। জামিনে বেরিয়ে এসে আবারও জড়ায় একই অপরাধে।

অভিযুক্ত রাফসান বলেন, মেয়েটার সঙ্গে আমার ভিডিও কলে কথা হয়। আমি ওর সঙ্গে খোলাখুলি কথা বলি। আমি ওইটার স্ক্রিন ভিডিও রাখি।

news24bd.tv আহমেদ