প্রকাশ্য মধ্যপ্রাচ্য ও সৌদি বিএনপির অন্তঃকোন্দল

প্রকাশ্য মধ্যপ্রাচ্য ও সৌদি বিএনপির অন্তঃকোন্দল

অনলাইন ডেস্ক

মধ্যপ্রাচ্য ও সৌদি আরব বিএনপির নতুন নেতৃত্বের চলমান অনিয়ম  দূর করার দাবিতে এবং দলের চেয়ারপারসন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের দৃষ্টি আকর্ষণে রিয়াদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রিয়াদে বিএনপির সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির অনুমোদিত সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রবাসী সব প্রদেশ ও দেশের আঞ্চলিক জেলা কমিটি, সহযোগী সংগঠনের যৌথ প্রতিবাদী সংবাদ সম্মেলনে অবিলম্বে দলের বিতর্কিত কমিটি বাণিজ্য, সিলেট-হবিগঞ্জের এতিমখানার নামে পদপ্রতি লাখ লাখ টাকা চাঁদাবাজি বন্ধের জোর দাবি জানানো হয়।

একই সঙ্গে ঢাকা থেকে জাতীয় নেতা মনোনীত করে সব অপকর্মের তদন্ত করে দলছুট, নব্য বিএনপি, নেশাগ্রস্ত ও অপকর্মের নায়কদের বাদ দিয়ে সাবেক ছাত্রদল, যুবদলের ত্যাগী ও পরীক্ষিত লোকদের দিয়ে সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির নেতৃত্ব নির্বাচনের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে দাবি জানানো হয়।  


স্মার্ট হতে গিয়ে কানের বারোটা বাজাচ্ছেন নাতো?

কিশোরকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা তরুণী!

দেশে আত্মহত্যা বেড়েছে ৪০ শতাংশ

মৃত্যু যন্ত্রণা থেকে বাঁচার দোয়া


 

সংবাদ সম্মেলনে জেনারেল মঈন উ আহমেদ ও জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর সঙ্গে রিয়াদের নতুন কমিটিতে আগ্রহী ব্যক্তিদের কিছু ছবি ও ভিডিও দেখানো হয়।

সভায় সুবর্ণজয়ন্তী উদযাপনের নামে পদ বাণিজ্য ও তারেক রহমানের সঙ্গে ভাচুর্য়াল আলোচনায় সুযোগ দিয়ে অর্থ বাণিজ্যেরও তীব্র নিন্দা জানানো হয়। একই সঙ্গে এসব ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করে তাদের বিচারের দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে দীর্ঘদিন দায়িত্ব পালনকারী সৌদি আরব বিএনপির অন্যতম অভিভাবক মুহাম্মদ শহীদউল্যাহ ভুইয়া, গত ২১ বছরের সব কমিটিতে নির্বাচিত সফল সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চান, বর্তমান সিনিয়র সহসভাপতি কারি আবদুল হাকিম, রিয়াদ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক তালুকদার হারুনুর রশিদ, দলের সিনিয়র নেতা আবদুর রহমান বেলালসহ অর্ধশতাধিক কেন্দ্রীয় ও বিভিন্ন পর্যায়ের সিনিয়র নেতা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী