অন্যের সঙ্গে শয্যা ভাগ, শ্রাবন্তীর দিকে অভিযোগের তীর রোশানের

অন্যের সঙ্গে শয্যা ভাগ, শ্রাবন্তীর দিকে অভিযোগের তীর রোশানের

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে নিয়ে বিতর্কের শেষ নেই। ক’দিন পরপরই সমালোচনায় উঠে আসে শ্রাবন্তীর নাম। প্রথম ও দ্বিতীয় কোন বিয়েই টিকলো না। এরপর করলেন তৃতীয় বিয়ে সেটিও ভাঙ্গার পথে।

অনেক দিন হলো আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশান।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশানকে খুব বেশি সোশ্যাল মিডিয়ায় দেখা না গেলেও মাঝে মধ্যেই স্ত্রীকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। করেন নানা রকম মন্তব্য বা কটাক্ষ। আর একের পর এক এসব মন্তব্য যে স্ত্রীকে নিয়েই করেন তা কারও অজানা নয়।

news24bd.tv

তবে এবার যে মন্তব্য করেছেন তিনি তাই সত্যিই উদ্বেগ জনক। স্ত্রীর চরিত্রে হাত দিলেন তিনি। ইঙ্গিতটা এমন যে স্ত্রী কারও সঙ্গে শয্যা ভাগ করেন। সোশ্যাল মিডিয়ায় রোশান লিখেছেন, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’

news24bd.tv

আরও পড়ুন


১০০ জনকে টপকে ঘোড়দৌড়ে মোটরসাইকেল জিতলো সোনিয়া

বিমান বহরে অত্যাধুনিক দুই উড়োজাহাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রশ্ন ফাঁস ফাঁদে বহু নারী রাফসানের শয্যাসঙ্গী, ভিডিও করে ব্ল্যাকমেইল

চাকরি দেবে বিটিআরসি


তবে এমন কটাক্ষ কার দিকে ইঙ্গিত করে ছুঁড়লেন রোশান, তা স্পষ্ট নয়। তবে মন্তব্যের ভঙ্গি দেখে নেটাগরিকদের মনে প্রশ্ন উঠেছে, আগের মতোই স্ত্রী শ্রাবন্তীকেই কি বিঁধলেন তিনি? কেনই বা বিঁধলেন? কে দ্বিচারিতা করেছেন তার সঙ্গে!

news24bd.tv

টালিউডের এই জনপ্রিয় নায়িকা অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন। ২০০৩ সালে সেটি ছিল শ্রাবন্তীর প্রথম বিয়ে। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। এরপর ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন যদি একদিন ছবির নায়িকা। অথচ সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। সবশেষ ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

news24bd.tv আহমেদ