জামালপুরে পিতাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

জামালপুরে পিতাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

Other

জামালপুরে পিতাকে হত্যার দায়ে ছেলেকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। আজ দুপুরে জামালপুর দায়রা জজ আদালতের সিনিয়র দায়রা জজ মো: জুলফিকার আলী খাঁন এ আদেশ দেন। অপর এক ঘটনায় এক কিশোরীকে ধর্ষণের মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১।

মামলার রাষ্টপক্ষের আইনজীবী নির্মল কান্তি ভদ্র জানান, ২০১৬ সালে ২৪ ফেব্রুয়ারি জমির ভাগাভাগি নিয়ে জামালপুর সদরের শাহবাজপুর ইউনিয়নের দক্ষিণ কৈডোলা গ্রামের ৮০ বছর বয়সী বৃদ্ধ ইমান আলীকে তার দ্বিতীয় ছেলে মো: সবুজ মিয়া মারধর করে গুরুতর আহত করে।

পরে হাসপাতালে নেওয়ার পথে ইমান আলীর মৃত্যু হয়।  


কোথায় মধুবালা কোথায় সেই রাজনীতি

‘বাণিজ্যিক জাহাজে হামলায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে’

ছয় বিভাগে ঝড়-বৃষ্টির আভাস

রোববার ঢাকার যেসব বন্ধ ও খোলা


এঘটনায় ইমান আলীর অপর ছেলে মো: বাদল মিয়া সবুজকে আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় ২২ জন সাক্ষীর মধ্যে ১৭ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র দায়রা জজ মো: জুলফিকার আলী খাঁন মামলার একমাত্র আসামী মো: সবুজ মিয়াকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দেন।

এদিকে দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১, জামালপুরের বিচারক এম আলী আহমেদ ২০১৫ সালে বকশীগঞ্জে উপজেলার উঠানো পাড়ায় এক কিশোরীকে ধর্ষণের মামলায় তাকিউল হাসান উদয় নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন।


 news24bd.tv আয়শা