আইরিশদের শেষ ম্যাচেও হারালো উদীয়মান টাইগারা

আইরিশদের শেষ ম্যাচেও হারালো উদীয়মান টাইগারা

অনলাইন ডেস্ক

আয়ারল্যান্ড উলভস বিপক্ষে বাংলাদেশ ইমার্জিং দল ৬ রানে জয় পেয়েছে। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের এটা ছিল শেষ ম্যাচ। এতে সিরিজটি ৪-১ এ জিতে নিল উদীয়মান টাইগার দল। আজ রোববার (১৪ মার্চ) সকালে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশ ইমার্জিং দলকে ব্যাটিংয়ে পাঠায় আয়ারল্যান্ড উলভস।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুতে ধাক্কা খায় সাইফ হাসানের দল। ১৫ রানে মাথায় অধিনায়ক আউট হয়। তারপর ৬৪ রানের মাথায় ৪১ রান করে আনিসুল ইসলাম ইমনও ফিরে যান। এরপর দলের হার ধরেন মাহমুদুল হাসান জয়।

 

তিনি ১৩৫ বল খেলে তার ব্যাট থেকে আসে ১২৩ রান। তৌহিদ হৃদয় ২০, শাহাদাত হোসেন ১৩, শামিম হোসেন ১১, মাহিদুল ইসলাম অঙ্কন ৩৩ রান করেন। নির্ধারিত ৫০ ওভারের দুই বল বাকি থাকতে সব উইকেট হারিয়ে ২৬০ রান করে স্বাগতিকরা।


মোদিবিরোধী মিছিল হলে কঠোর আইনানুগ ব্যবস্থা: মনিরুল

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী ব্যাংক

ঢাকার মশা নিয়ন্ত্রণে সাহায্যের আশ্বাস স্পেনের রাষ্ট্রদূতের

রাজনীতি ভুলে বিএনপি ব্যক্তিগত আক্রমণ করেছে: ওবায়দুল কাদের


এর জবাবে আইরিশরা ব্যাট করতে এসে শুরুতে দাঁড়াতে পারেনি। ৭ রানে প্রথম উইকেট পড়ে। এরপরই ৮৪ রানের এক জুটি গড়ে স্টিফেন ধোহেনি (৮১) ও মার্ক অ্যাডয়ের (৪৫)। এরপরই ১১৪ রানের মাথায় ২৪ বছর বয়সী মার্ক আউট হয়ে যান। অধিনায়ক হ্যারি টেক্টর বেশি সময়ে মাঠে থাকতে পারেনি। ১২ রান করে বিদায় নেন শেন গেটাকে। লরকান টাকার ১৭, নেইল রক ৩৫, গেরেথ ডেলানি ৭, রুহান প্রিটোরিয়াস ১০, বেনজামিন হোয়াইট ৬, পিটার চেজ ১০ রান আউট হন।

জয় থেকে মাত্র ৬ রান দূরে থাকার সময় নির্ধারিত ৫০ ওভার শেষ হয়ে যায়। এতে ৯ উইকেটে ২৫৪ রানে থামতে হয় সফরকারীদের।

এর আগে বাকি সিরিজের প্রথম ম্যাচ পরিত্যক্ত হয়ে যায় কোভিড জটিলতায়। প্রতিটি ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে সাইফ হাসারা। আগামী ১৭ ও ১৮ মার্চ বসার কথা ছিল দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ। কোয়ারেন্টিন ইস্যু এড়াতে ১টি টি-টোয়েন্টি খেলে ঢাকা ছাড়বে আইরিশরা।

news24bd.tv / কামরুল