অসংখ্য পুরুষের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়েছি: ম্যাডোনা

অনলাইন ডেস্ক

অসংখ্য পুরুষের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়েছি: ম্যাডোনা

১৯৭৭ সালে ম্যাডোনার ক্যারিয়ার শুরু। জীবনে বহু পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। ক্যারিয়ার শুরুর দুই বছর পর ড্যান গিলোরির সঙ্গে প্রেমে জড়ান। ষাটোর্ধ্ব এ গায়িকা অনেক চড়াই উতরাই পেরিয়ে সাফল্যের দেখা পান। হয়ে উঠেন বিশ্ব সঙ্গীতের গুরুত্বপূর্ণ একজন।

এরপর তালিকায় যুক্ত হোন মার্কিন গ্রাফিতি শিল্পী জিন-মিশেল বাসকুয়েট, জন এফ কেনেডি জুনিয়র প্রমুখ। ৬২ বছর বয়সী ম্যাডোনার প্রেমিকের তালিকায় যুক্ত হন ২৫ বছর বয়সী আহমালিক উইলিয়ামসও। 

ক্যারিয়ারে সফলতার পাশাপাশি অসংখ্য পুরুষের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়েছেন ম্যাডোনা। সম্প্রতি দ্য গার্ডিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান। তিনি বলেন, ''যৌনতা হলো বাণিজ্য। কত পুরুষ যে আমাকে 'তুমি যদি আমাকে...সুবিধা দাও’ অথবা ‘তুমি যদি আমার শয্যাসঙ্গীনি হও’ -এমন কথা বলেছেন তার হিসাব দিতে পারব না।''

ম্যাডোনা সঙ্গীতশিল্পীর পাশাপাশি একজন ফ্যাশন ডিজাইনারও। পপ সম্রাজ্ঞী ম্যাডোনা সুযোগ পেলেই গানের পাশাপাশি অন্য কিছু করার চেষ্টা করেন। ​তিনি একজন চলচ্চিত্র নির্মাতাও। ২০০৮ সালে 'ফিলদ অ্যান্ড উইসডম' ছবি পরিচালনা করেন তিনি

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

কাঞ্চন-পিংকির পাল্টাপাল্টি মামলা

যাচ্ছে তা-ই বলে স্ত্রী: কাঞ্চন, গাড়ির লক ধরে টানাটানি করে স্বামী: পিংকি

অনলাইন ডেস্ক

যাচ্ছে তা-ই বলে স্ত্রী: কাঞ্চন, গাড়ির লক ধরে টানাটানি করে স্বামী: পিংকি

মানসিক নির্যাতন ও মদ্যপ অবস্থায় গালিগালাজ করায় ১৯ জুন নিউ আলীপুর থানায় কলকাতার অভিনেতা ও বিধানসভার তৃণমূলের সদস্য কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ করেছেন তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। এদিকে পাল্টা ব্যবস্থা হিসেবে গতকাল স্ত্রীর বিরুদ্ধে এফআইআর করেছেন কাঞ্চন মল্লিকও।

গতকাল পিংকি ভারতের একটি গণমাধ্যমে জানান, গত শনিবার কলকাতার চেতলার বাড়ি থেকে ফেরার পথে তাঁদের গাড়ি আটকান কাঞ্চন। রাস্তায় দাঁড়িয়েই তাঁর সঙ্গে কথা বলতে চান।

পিংকি বলেন, ‘আমরা গাড়ি থেকে না নামলে কাঞ্চন গাড়ির লক ধরে টানাটানি করে। গাড়িতে আমাদের ছেলে ছিল। সে বাবার এমন রূপ দেখে ভয়ে ছটফট করছিল।’

আরও পড়ুন:


জম্মু-কাশ্মীরে সংঘর্ষ: লস্কর-ই-তাইয়্যেবার কমান্ডারসহ নিহত ৩

যদি নারী অল্প পোশাক পরে ঘোরে তার প্রভাব পুরুষের উপর পড়তে বাধ্য: ইমরান

পুলিশ বিনা ওয়ারেন্টে সাইফুলকে ধরে বন্দুক ঠেকিয়ে গুলি করে: ফখরুল

২ হাত ও টুকরো করা পা এক নারীর, ধারণা পুলিশের


সংবাদমাধ্যমে কথা বলায় কাঞ্চন হুমকি দিয়েছেন। পরে বাধ্য হয়েই তিনি মামলার পথ বেছে নেন, জানান পিঙ্কি।

অভিনেতা কাঞ্চন মল্লিক মনে করেন, এ ঘটনায় সংবাদমাধ্যমে যা ইচ্ছা তা–ই বলে জল ঘোলার চেষ্টা করছেন তাঁর স্ত্রী। তাঁদের দীর্ঘ ৯ বছরের সংসার। তাঁদের একটি আট বছরের সন্তান আছে। দীর্ঘ এই সময়ে স্ত্রী তাঁকে নিয়ে কিছু বলেননি। কিন্তু হঠাৎ বিধায়ক কাঞ্চনকে নিয়ে কেন এত ক্ষোভ? এমন প্রশ্ন কাঞ্চনের।

তিনি বলেন, ‘আমি অভিনেতার বাইরেও একজন মানুষ। সেটা মনে রাখা উচিত। আমার দিকে যেভাবে তেড়ে এসেছিল তারা, সেটা ঠিক নয়। তাই আমি আইনানুগ ব্যবস্থা নিয়েছি।’

শনিবারের সেই ঘটনা প্রসঙ্গে কাঞ্চন গণমাধ্যমে জানান, বিভ্রান্ত সব খবর দেখে পিংকিকে ফোনে অনুরোধ জানিয়েছিলেন নিজেরা মুখোমুখি বসে সমস্যা সমাধান করতে। পিংকি  সেই অনুরোধ রাখেননি। পরে তাঁর সঙ্গে কথা বলার জন্য চেতলা রওনা হন। সঙ্গে শ্রীময়ী ছিলেন। তাঁদের রাস্তায় দেখা হয়। কাঞ্চন বলেন, ‘তখনো আমি ভালো করে বলি, তোমার যা অভিযোগ মুখোমুখি বসে জানাও। উত্তরে পিঙ্কি চেঁচিয়ে ওঠে! শ্রীময়ী হাতজোড় করে বলে, পিংকিদি, যা ভুল–বোঝাবুঝি হয়েছে, চলো মিটিয়ে নিই। সে কথা শুনে শ্রীময়ীর দিকে তেড়ে আসেন পিংকির দাদা। আমি তখন বাধা দিয়ে বলেছিলাম, অচেনা একজন মহিলার দিকে এভাবে কেন তেড়ে যাচ্ছেন? পিংকির চিৎকারে ততক্ষণে লোক জড়ো হয়ে গিয়েছে। লজ্জায় আমার মাথা কাটা যাচ্ছে।’

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর

গুঞ্জন নিয়ে যা বললেন মাহি

অনলাইন ডেস্ক

গুঞ্জন নিয়ে যা বললেন মাহি

স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ঢালিউড নায়িকা মাহিয়া মাহির বিচ্ছেদের আনুষ্ঠানিকতা চলছে।

আবার গুঞ্জন শোনা যাচ্ছে আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মাহি। গত ১১ জুন রাতে মেহেদী রাঙানো হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি মাহি তার ফেসবুকে শেয়ার করেন। ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ’।

গুঞ্জন রটে, রাকিব সরকার নামে একজন ব্যবসায়ীর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মাহি। রাকিব রাজনীতির সঙ্গেও জড়িত আছেন। মাহির ফেসবুক লাইভেও দেখা গেছে রাকিবকে।

গুঞ্জন ছড়ানো হয়েছে, মাহিকে গাড়িও উপহার দিয়েছেন রাকিব। সেইসঙ্গে মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ার কথাও শোনা যাচ্ছে।

তবে সব গুঞ্জনকেই মিথ্যে বলে দাবি করে মাহি বলেন, ‘এটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র।

news24bd.tv/এমিজান্নাত

 

পরবর্তী খবর

বনানী ক্লাবে আরেক পরীকাণ্ড!

অনলাইন ডেস্ক

বনানী ক্লাবে আরেক পরীকাণ্ড!

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। গত কয়েকদিন থেকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় আনা অভিযোগ নিয়ে তোলপাড় বিনোদন জগত। এ ইস্যুতে মামলাও হয়েছে। ইতোমধ্যেই মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এত কিছুর মধ্যে আবারও এই নায়িকার বিরুদ্ধে ক্লাবে গিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে। এবার  পরীমণির বিরুদ্ধে বনানী ক্লাবে ভাঙচুরের অভিযোগ উঠেছে।

শোবিজের এক নামী তারকা দম্পতির পারিবারিক অনুষ্ঠানে এ ঘটনা ঘটান তিনি। বনানী ক্লাবের সভাপতি রুবেল আজিজ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে রুবেল আজিজ বলেন, পরীমণি বনানী ক্লাবের সদস্য নন। তবে মাস ছয়েক আগে একটি অনুষ্ঠানে সামান্য ঘটনার জের ধরে ভাঙচুর চালিয়েছেন। তবে সেটি ক্লাবের নিজস্ব অনুষ্ঠান ছিল না। ক্লাবের স্টাফরা বিষয়টি আগে থেকেই জানতেন। বিষয়টি ক্লাবের রেজিস্ট্রার খাতায়ও লিখে রাখা হয়েছে। পরীমণির ঘটনা এবার সামনে আসার পর এখন ক্লাবের স্টাফরা বিষয়টি আমাদের জানায়।

এদিকে বিষয়টি নিয়ে পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান, ‘নানী ও গুলশান অল কমিউনিটি ক্লাবের বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে ক্লাব কর্তৃপক্ষ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

প্রসঙ্গত, ঢাকা বোট ক্লাবের ঘটনার আগের রাতে  পরীমণি রাজধানীর হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ করে  ক্লাবটির সভাপতি ।

গত বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর গণমাধ্যমকর্মীদের কাছে ৮ জুন রাতে পরী মনির ভাঙচুরের ঘটনা তুলে ধরেন।

আরও পড়ুন:


ইরানের নতুন প্রেসিডেন্টের সংবাদ সম্মেলন কাল

খুলনা বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত

‘ড্যাব’কে অনুরোধ জানাব ফখরুলের মানসিক পরীক্ষা করাতে: তথ্যমন্ত্রী


ক্লাবের সভাপতি বলেন, নিয়ম অনুযায়ী রাত ১১টায় ক্লাব বন্ধ করে দেওয়া হয়। কিন্তু রাত প্রায় ১টা ৪০ মিনিটের দিকে পরী মনি এক সদস্যের মাধ্যমে ক্লাবের বারে প্রবেশ করে মদ অর্ডার করেন। মদের একটি বোতল তার টেবিলেও দেওয়া হয়। কিন্তু ওয়েটাররা পরিবেশন করতে রাজি না হওয়ায় ক্ষীপ্ত হয়ে ওঠেন পরীমনি। এক পর্যায়ে ১৫টি গ্লাস, ৯টি স্ট্রে ও বেশ কিছু গ্লাস ভাঙচুর করে বেরিয়ে যান। এ সময় তার সঙ্গে দুইজন পুরুষ ও একজন নারী ছিলেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

অভিনেত্রী হতে গিয়ে মাদকের কারণে খুন হন কৃতিকা!

অনলাইন ডেস্ক

অভিনেত্রী হতে গিয়ে মাদকের কারণে খুন হন কৃতিকা!

অভিনেত্রী হতে গিয়ে মাদকের কারণে খুন হন কৃতিকা!
ভারতীয় অভিনেত্রী কৃতিকা চৌধুরী। বিনোদন জগতে ক্যারিয়ার গড়তে এসে ধোকা খাওয়া তরুণীর  মধ্যে আলোচিত নাম এই অভিনেত্রী। মাত্র মাত্র ৬ হাজার টাকার জন্য খুন হতে হয় এই অভিনেত্রী। 

কৃতিকা চৌধুরীকে হাতেগোনা কয়েকটি ছবিতেই দেখা গেছে। ১৯৯০ সালে উত্তরাখণ্ডের হরিদ্বারে জন্ম। পড়াশোনা করেছেন উত্তরপ্রদেশের চিত্রকুট ইন্টার কলেজ থেকে। বরাবরই পড়াশোনায় মনোযাগী ছিলেন তিনি। সে কারণে মা-বাবা ভেবেছিলেন তিনি পড়াশোনা নিয়েই থাকবেন। কিন্তু তা শেষমেশ হয়নি। কৃতিকার লক্ষ্য ছিল বলিউড।

দিল্লিতে তার পরিচয় হয় বিজয় দ্বিবেদী নামে এক ব্যক্তির সঙ্গে। বলিউডে নামজাদা পরিচালকদের সঙ্গে ওঠাবসা রয়েছে বলে নিজের পরিচয় দিয়েছিলেন বিজয়।

অন্ধ বিশ্বাসে কৃতিকা বিজয়ের সঙ্গে মুম্বাই চলে আসেন। ক্রমে তাদের বন্ধুত্ব গাঢ় হয়ে যায় এবং মুম্বাইয়ে দুজনে বিয়ে করে থাকতে শুরু করেন। ততদিনে ছোটখাটো মডেলিং করতে শুরু করেছিলেন কৃতিকা। ২০১১ সালে ‘পরিচয়’ নামে একটি হিন্দি ধারাবাহিকেও সুযোগ পান।

তারপর ২০১৩ সালে কঙ্গনা রাণাউতের ছবি ‘রাজ্জো’-তেও সুযোগ পান। এর বাইরে কয়েকটি ধারাবাহিকে ছোটখাটো চরিত্রে অভিনয় করছিলেন। তবে কোনওটাই তার মনের মতো চরিত্র ছিল না।

যে বিজয়ের ওপর ভরসা করে তিনি মুম্বাই এসেছিলেন, কৃতিকার ক্যারিয়ারে সেই বিজয়ের কোনো অবদান ছিল না। এ নিয়ে দুজনের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল।

এরই মধ্যে ২০১৬ সালে আচমকা তাদের ফ্ল্যাটে হানা দিয়ে বিজয়কে গ্রেপ্তার করে পুলিশ। বিজয়ের গ্রেপ্তারের পর তার কুকীর্তি সামনে আসে স্ত্রী কৃতিকার।

তারকা হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই আসা নবাগতদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতিয়ে নিতেন বিজয়। এ রকমই এক মহিলার থেকে ২২ লাখ টাকা নিয়েছিলেন। সেই অপরাধেই গ্রেফতার হন বিজয়।

২০১৭ সালের ১২ জুন ওই ফ্ল্যাট থেকেই তার পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। দুর্গন্ধ পেয়ে যখন পুলিশ ওই ফ্ল্যাটে পৌঁছায় তখনও তার পরিচয় জানত না পুলিশ। এক কামরায় ওই ফ্ল্যাটের শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র তখনও চালু ছিল। তার ঘরের মূল্যবান জিনিসপত্র চুরি হওয়ারও কোনো প্রমাণও মেলেনি।

এই ঘটনায় প্রথমেই প্রাক্তন স্বামী বিজয়কে আটক করে জেরা শুরু করে পুলিশ। কিন্তু বিজয় এই খুনের সঙ্গে জড়িত ছিলেন না। পরে সিসিটিভি ক্যামেরা দেখে দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন:


ইরানের নতুন প্রেসিডেন্টের সংবাদ সম্মেলন কাল

খুলনা বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত

‘ড্যাব’কে অনুরোধ জানাব ফখরুলের মানসিক পরীক্ষা করাতে: তথ্যমন্ত্রী


 

কৃতিকার ফ্ল্যাটে শেষ বার এদেরই ঢুকতে দেখা গিয়েছিল। জেরায় ওই দু’জন খুনের কথা স্বীকারও করেন। অবসাদগ্রস্ত কৃতিকা ক্রমে মাদকের নেশায় বুঁদ হয়ে পড়েছিলেন। ওই দু’জনের কাছ থেকে তিনি মাদক কিনতেন। কৃতিকার থেকে নাকি তারা ৬ হাজার টাকা পেতেন। বার বার বলা সত্ত্বেও যা কৃতিকা দিচ্ছিলেন না।

শেষে ওই ৬ হাজার টাকার জন্যই খুন হন কৃতিকা। ধারালো অস্ত্র নিয়ে কৃতিকার মাথায় বারবার আঘাত করে তাকে খুন করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় তার।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

সুদর্শন নায়কের সঙ্গে গুঞ্জন মানা যায়: শ্রীময়ী

অনলাইন ডেস্ক

সুদর্শন নায়কের সঙ্গে গুঞ্জন মানা যায়: শ্রীময়ী

মানসিক ভাবে ভেঙে পড়েছেন কলকাতার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। ভারতীয় সংবাদমাধ্যমে আত্মসমর্পণ করে অভিনেত্রীর বলেন, বাড়ির লোকের কাছে মুখ দেখাতে পারছি না! এখনও শ্যুট শুরু হয়নি আমার। কিন্তু সেখানেই বা যাব কী করে? মুখ দেখাব কী করে? রবিবার রাত থেকে খাওয়া, ঘুম বন্ধ আমার।

তাঁর দাবি, ইন্ডাস্ট্রির কোনও সুদর্শন, সুপুরুষ নায়কের সঙ্গে জড়িয়ে গুঞ্জন রটলে তবু মানা যেত। শেষ পর্যন্ত তাঁর ‘দাদা’ কাঞ্চন মল্লিককে নিয়ে মিথ্যে রটনা! সেই নিয়ে কাঞ্চনদার বৌ পিঙ্কি বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমে কাদা ছুঁড়ছেন। পাশাপাশি, ভুয়ো গুজবের কারণে নেটমাধ্যমেও কটাক্ষের শিকার অভিনেত্রী। ‘আপনি পরের সংসারে আগুন ধরাচ্ছেন, ঘর ভাঙছেন’, এই ধরনের মন্তব্য তাঁকে শুনতে হচ্ছে, এমনই দাবি তাঁর। আনন্দবাজার অনলাইনের সঙ্গে তেমন কিছু মন্তব্যের ছবিও ভাগ করে নিয়েছেন শ্রীময়ী।

আরও পড়ুনঃ

রাশিয়ার বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞার পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

হোটেলে নারী এনে জরিমানার মুখে চিলির ফুটবলাররা

বেবি বাম্পের ছবি দিয়ে নুসরাতের লুকোচুরির ইতি

বিশ্বের সবচেয়ে বয়স্ক কুমির ‘মুজা’র জন্মদিন পালন

সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর