টিকটক কাপাচ্ছে নাসির-তামিমা

অনলাইন ডেস্ক

টিকটক কাপাচ্ছে নাসির-তামিমা

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি। কিন্তু  বিয়ের পরও তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প যেন শেষই হচ্ছে না। বিয়ের পরপরই আলোচনায় নাসিরের সদ্য বিবাহিত স্ত্রী তামিমার সাবেক স্বামী ও বাচ্চা নিয়ে। যা একসময় গড়ায় আদালত পর্যন্ত। এত আলোচনা সমালোচনার মধ্যে এবার সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মির ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও গুলো লাখ লাখ ব্যবহারকারী দেখেছেন।

কোনও ভিডিওতে সংলাপ আবার কোনও ভিডিওতে গানের সঙ্গে ঠোট মিটিয়েছেন এই দম্পতি। ভিডিওগুলোতে দেখা যাচ্ছে বাংলা, হিন্দি ও আরবি গানেও টিকটক করেছেন তারা।


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)

নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া


১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করে আলোচনায় এসেছিলেন নাসির হোসেন। স্ত্রীর নাম তামিমা তাম্মি। ১৭ তারিখ দুইজনের হলুদের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ওই দিনই অভিযোগ উঠে স্বামীকে রাকিব হাসানকে তালাক না দিয়েই জাতীয় দলের ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেন তামিমা।

প্রাথমিকভাবে সাধারণ ডায়েরি ও পরবর্তীতে নাসির-তামিমার বিরুদ্ধে মামলা দায়ের করেন রাকিব। এদিকে মামলাটির দায়িত্ব বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে রয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী

পরবর্তী খবর

আবু ত্বহা ফিরে আসায় ফেসবুক স্ট্যাটাসে যা লিখলেন ক্রিকেটার শুভ

নিজস্ব প্রতিবেদক

আবু ত্বহা ফিরে আসায় ফেসবুক স্ট্যাটাসে যা লিখলেন ক্রিকেটার শুভ

আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের খোঁজ মেলার খবরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করলেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ। 

শুক্রবার (১৮ জুন) দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এ স্ট্যাটাস দেন তিনি।

তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও মুহিত উদ্ধার। স্থানীয় এক টিভি চ্যানেলকে জানিয়েছে তার পরিবার।’

এর আগে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন তিনি।

বুধবার (১৬ জুন) রাত ৯টা ৪৫ মিনিটে ফেসবুকে দেয়া এক পোস্টে তিনি লিখেছেন,‘বিগত কয়েক দিনের সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার নিখোঁজের ঘটনায় আমি একজন ধর্মপ্রাণ মুসলমান এবং ক্রিকেটার হিসেবে মর্মাহত। আমার প্রশাসনের প্রতি দৃঢ় বিশ্বাস তারা তাদের দক্ষতা কাজে লাগিয়ে তাকে দ্রুত খুঁজে বের করে তার পরিবারের কাছে হস্তান্তর করবে। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করবে। আল্লাহ তার পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন। (আমিন)’।

আরও পড়ুনঃ


শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। এছাড়াও তার সঙ্গে নিখোঁজ হয়েছেন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন। 

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

যুক্তরাষ্ট্রে গেলেন সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রে গেলেন সাকিব আল হাসান

বেশ কিছুদিন ধরেই দিন খারাপ যাচ্ছে সাকিব আল হাসানের। গত শুক্রবার (১১ জুন) ঘরোয়া লীগে অখেলোয়াড়সুলভ আচরণ করায় পাঁচ লাখ টাকা জরিমানাসহ তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন সাকিব। তাই হয়তো কিছুটা ভালো সময় কাটাতে যুক্তরাষ্ট্রে রেখে আসা নিজের পরিবারের কাছে ফিরে গেলেন তিনি।

শুক্রবার (১৮ জুন) ভোরে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে দেশ ছাড়েন সাকিব।


আরও পড়ুনঃ

শনিবার থেকে সিনোফার্মের টিকাদান কার্যক্রম শুরু

ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

আবারও গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী

নন্দীগ্রামের ভোটের ফলাফল নিয়ে হাইকোর্টে মমতা


যুক্তরাষ্ট্র থেকে সরাসরি জিম্বাবুয়েতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন সাকিব।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ জুন জিম্বাবুয়ের বিপক্ষে একটি টেস্ট তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

সুপার লিগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা!

অনলাইন ডেস্ক

সুপার লিগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা!

নিষেধাজ্ঞা কাটিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মাঠে ফিরলেও ব্যাটে-বলে খুব একটা জ্বলে উঠতে পারেননি। বল হাতে কিছুটা জ্বলে উঠলেও ব্যাট হাতে একেবারেই ব্যর্থ সাকিব। ব্যর্থতার সেই ধারাবাহিকতা আন্তর্জাতিক, আইপিএল কিংবা দেশের ক্রিকেটেও একই রকম চলে আসছে।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগের টি-টোয়েন্টি আসরেও মোহামেডানের হয়ে ব্যাট হাতে একেবারেই ব্যর্থ বিশ্বসেরা এই অল-রাউন্ডার। এর মাঝে জড়ান বিতর্কে। আবাহনীর বিপক্ষে ম্যাচ স্ট্যাম্প উপড়ে ফেলে লাথি মেরে নিষিদ্ধ হন তিন ম্যাচ।

তার আগে জানা যায়, খেলায় পুরোপুরি মনোনিবেশ করতে পারছেন না সাকিব। তাই চলে যেতে চান পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে। সেটাই বোধহয় সত্যি হতে চললো।

আগামী ১৯ জুন থেকে শুরু হবে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগ। এখানে সাকিব আল হাসানের খেলা নিয়ে রয়েছে শঙ্কা। তার দল মোহামেডানের একটি সূত্র জানিয়েছে, লিগের শেষ ম্যাচটা খেলে যুক্তরাষ্ট্রে চলে যাবেন সাকিব।

আরও পড়ুন


বিশ্ববিদ্যালয় নিয়ে তেমন গদগদ হওয়ার মতো স্মৃতি আমার নাই

এবার আবু ত্ব-হা আদনানের সন্ধান চাইলেন আসিফ আকবর

সিলেটে মা ও ভাই-বোনকে হত্যা: নানাবাড়িতে থাকায় বেঁচে যায় আফসান

নওগাঁয় ছাত্রীকে ধর্ষণচেষ্টার শাস্তি তিন থাপ্পড়, জরিমানার টাকাও মাতব্বরের পকেটে


সূত্রটি আরও জানায়, সাকিব সেভাবেই চুক্তি করেছিল। লিগ পর্বের ম্যাচগুলো খেলে চলে যাবেন। সে অনুযায়ী ১১তম রাউন্ডে গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচটাই তার শেষ ম্যাচ এবারের ডিপিএলে।

তবে সাকিবকে সুপার লিগে পাবার জন্য চেষ্টা করা হবে বললেও সেটা ক্ষীণ বলে জানায় সূত্রটি। লিগে ৭টি ম্যাচে সাকিব ব্যাট হাতে করেছেন ১৫.৭২ গড়ে ১১০ রান। বল হাতে নেন ৮টি উইকেট।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

আবু ত্ব-হা আদনানকে খুঁজে দিতে জাতীয় দলের ক্রিকেটার শুভর আহ্বান

অনলাইন ডেস্ক

আবু ত্ব-হা আদনানকে খুঁজে দিতে জাতীয় দলের ক্রিকেটার শুভর আহ্বান

গত ১০ তারিখে নিখোঁজ হন ইসলামি বক্তা ও অনূর্ধ্ব ১৯ দলের সাবেক ক্রিকেটার আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। আজ সপ্তম দিনেও খোঁজ মেলেনি তার। পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চেয়ে জিডিও করা হয়েছে।

এবার আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ। এসময় তিনি বলেন, একজন ধর্মপ্রাণ মুসলমান ও ক্রিকেটার হিসেবে ত্ব-হার নিখোঁজ হওয়ায় আমি মর্মাহত।

বুধবার (১৬ জুন) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে দেওয়া এক পোস্টে সোহরাওয়ার্দী শুভ এসব কথা লেখেন। স্ট্যাটাসে জাতীয় দলের এই খেলোয়ার বলেন, ‘বিগত কয়েক দিনের সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটার নিখোঁজের ঘটনায় আমি একজন ধর্মপ্রাণ মুসলমান এবং ক্রিকেটার হিসেবে মর্মাহত।’ 

শুভ আরও লেখেন, ‘আমার প্রশাসনের প্রতি দৃঢ় বিশ্বাস তারা তাদের দক্ষতা কাজে লাগিয়ে তাকে দ্রুত খুঁজে বের করে তার পরিবারের কাছে হস্তান্তর করবে। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করবে। আল্লাহ তার পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন (আমিন)।’

আরও পড়ুন


গণপূর্ত ভবনে অস্ত্রের মহড়া: সেই আ.লীগ নেতাদের দল থেকে অব্যাহতি

আবারও মিয়ানমারের গ্রামে তাণ্ডব চালিয়েছে সেনাবাহিনী

সুইসদের হারিয়ে সবার আগে শেষ ষোল নিশ্চিত করল ইতালি

ঈমানদার ও নেক আমলকারীদের জন্য নিয়ামাতের সুসংবাদ


প্রসঙ্গত গত বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৪টার দিকে তিন সঙ্গীসহ আবু ত্ব-হা মুহাম্মদ আদনান রংপুর থেকে ভাড়া করা একটি প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা দেন। ওই দিন রাত আড়াইটার দিকে গাবতলী এলাকা থেকে তারা নিখোঁজ হন। 

নিখোঁজের সময় আদনানের সঙ্গে আব্দুল মুকিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন ফয়েজ ছিলেন। এখন পর্যন্ত তাদের কারোরই সন্ধান পাওয়া যায়নি। এমনকি ওই গাড়িরও কোন সন্ধান পাওয়া যায়নি।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

মোহামেডানের জয়ের দিনে হেরেছে আবাহনী

অনলাইন ডেস্ক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে জয়ের ধারায় ফিরেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কার্টেল ওভারের ম্যাচে ওল্ড ডিওএইচএসকে ১৬ রানে হারিয়েছে ধানমন্ডির ক্লাবটি।

এদিকে, দিনের অপর ম্যাচে ওয়ান-ওভার-এলিমিনেটরে খেলাঘরকে হারিয়েছে মোহামেডান। আর, প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ২৮ রানে হেরে গেছে আবাহনী। 

বিকেএসপির ৩ নম্বর মাঠে ওল্ড ডিওএইচএসের মুখোমুখি হয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বৃষ্টির কারণে, ৭ ওভার কমিয়ে ১৩ ওভারে নির্ধারণ করা হয় খেলা। আগে ব্যাট করে সৈকত আলীর ৩৭ ও আশরাফুলের ২৬ রানে ভর করে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১২০ রান করে শেখ জামাল।

জাবাবে ব্যাট করতে নেমে মাহমুদুল হাসান ৩৩ ও রায়হান রহমান ৩৬ রান করলেও, ইবাদত, শাকিলদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি মোহাইমিনুল, রাকিবরা। ফলে, ১০৪ থামে ওল্ড ডিওএইচএস। ইবাদত, শাকিল ও জিয়াউর নেন ২টি করে উইকেট।

এদিকে, দিনের অপর ম্যাচে খেলাঘর ও মোহাডেমানের ম্যাচ নির্ধারস করায় হয়েছিরো ১০ ওভারে। আগে ব্যাট করে, আবদুল মাজিদ ৫৭ রান করলেও, দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি আর কোন ব্যাটসম্যান। ফলে, ৯ উইকেটে হারিয়ে ৮৮ রানে থামে মোহামেডান।

জবাবে ব্যাটে করতে নেমে জহুরুলের ২৮ ও মাসুম খানের ৩৩ রানে ভর করে র্নিধারিত ওভারে ৮৮ রান জমা বরে খেলাঘরও। ফলে, ম্যাচ গড়ায় ওয়ান-ওভার-এলিমিনেটরে।   যেখানে খেলাঘরকে হারিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

অন্যদিকে, আরেক ম্যাচে মুখোমুখি হয় আবাহনী ও প্রাইম দোলেস্বর। আগে ব্যাট করে সাইফ হাসান ৫৮ রান করলেও, ইনিংস বেশি লম্বা করতে পারেননি ফজলে মাহবুব, মার্শাল আইয়ুবরা। ফলে, নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৩২ রানে থামে প্রাইম দোলেস্ব।

জবাবে ব্যাট করতে নেমে শরিফুল্লাহ ও কামরুল ইসলাম রাব্বির বোলিং তোপে সেভাবে দাঁড়াতে পারেনি নাইম, শান্ত মুশকিরা। শেষ পর্যন্ত আফিফ ২৬ রান করলেও, ১০৪ রানেই গুটিয়ে যায় তারা। কামরুল ইসলাম রাব্বি ৪টি ও শরিফু্ল্লাহ নিয়েছেন ২টি উইকেট।

আরও পড়ুন


অভিনব কায়দায় ব্যাংকে চুরি করতে গিয়ে আটক

নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ব্লাকমেইল করে কবিরাজ, অতঃপর

পাকিস্তানের সংসদে বাজেট অধিবেশনের সময় মারামারি (ভিডিও)

চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর