নানা আয়োজনে দেশব্যাপী বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

নানা আয়োজনে দেশব্যাপী বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আনন্দঘন পরিবেশ ও আড্ডার মধ্য দিয়ে সারা দেশে উদযাপিত হয়েছে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পদার্পণ। আয়োজনের মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা।

বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে:

তানভীর আজাদ মামুন, জামালপুর :

জামালপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ প্রতিদিনের একযুগ পূর্তি উদযাপন করা হয়েছে। একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কেটে অনুষ্ঠান উদযাপন করা হয়। 

সোমবার সকালে শহরের তমালতলা মোড় থেকে জামালপুরের পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহমেদের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে জামালপুর জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। 

পরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান, সহকারী পুলিশ সুপার শিবলী সাদিক,  সচেতন নাগরিক কমিটি (সনাক) এর সভাপতি অজয় কুমার পাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, সাংবাদিক এম. এ জলিল, ফজলে এলাহী মাকাম, বাংলাদেশ প্রতিদিনের জামালপুর প্রতিনিধি শুভ্র মেহেদী প্রমুখ। 

সামছুজ্জামান শাহীন, খুলনা:

আজ সকালে খুলনা প্রেস ক্লাবে আনন্দঘন পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। এসময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ প্রতিদিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জাতীয় পার্টির জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এসএম কামরুজ্জামান জামাল, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, সাংবাদিক নেতা শেখ আবু হাসান, মো. শাহআলম, মামুন রেজা, আবু তৈয়ব, সামছুজ্জামান শাহীন, মাকসুদুর রহমান মাকসুদ, সুনীয় কুমার দাস, মহানগর যুবলীগের আহবায়ক শফিকুল ইসলাম পলাশ, নিরাপদ সড়ক চাই খুলনা নগর সভাপতি এসএম ইকবাল হোসেন বিপ্লব, গেøাবাল খুলনার আহবায়ক শাহ মামুনুর রহমান তুহিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর সেক্রেটারী শেখ মো. নাসির উদ্দিন। 

ইমন চৌধুরী, পিরোজপুর:

সকালে পিরোজপুর প্রেসক্লাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক জনাব আবু আলী মো: সাজ্জাদ হোসেন ও পুলিশ সুপার জনাব হায়াতুল ইসলাম খান। 

মুক্তিযুদ্ধের চেতনায় আপোষহীন থাকা বাংলাদেশ প্রতিদিনের এক যুগ পদার্পন উপলক্ষে শুভকামনা জানাতে শুভেচ্ছা হিসেবে ফুল ও মিষ্টি নিয়ে আযোজনে আসেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। 

আলোচনা সভায় অতিথিদের পাশাপাশি বাংলাদেশ প্রতিদিনের সমৃদ্ধি কামনা করে বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাবে সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলি, সাবেক সভাপতি গৌতম চৌধুরী, সাবেক সভাপতি আলমগীর হোসেন, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, প্রেসক্লাব সাধারন সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সাবেক সাধারন সম্পাদক রেজাউল ইসলাম শামীম, সাবেক সহ-সভাপতি খালিদ আবু । 

বাংলাদেশ প্রতিদিন এর পিরোজপুর প্রতিনিধি এস এম তানভীর আহমেদের সঞ্চালনায় আলোচনা সভা শেষে অতিথি ও জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। 

মোঃ রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ:

দিবসটি উদযাপন উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

পত্রিকাটির জেলা প্রতিনিধি মো. রফিকুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ ও জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ।

আরও বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সাবেক সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, তরুণ নারী উদ্যোক্তা নাজনীন ফাতিমা জিনিয়া প্রমুখ। শেষে অতিথিরা কেক কাটেন। অনুষ্ঠানে গণমাধ্যমকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

রিপন হোসেন, যশোর:

উৎসব আমেজের মধ্য দিয়ে যশোরে উদযাপন করা হলো বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পদার্পণের মুহুর্ত। সোমবার সকালে যশোর প্রেসক্লাবে জেলার সিনিয়র সাংবাদিক, সংবাদপত্র পরিষদের নেতৃবৃন্দ ও সংবাদপত্র এজেন্টদের সাথে নিয়ে কেক কাটেন যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। 

এর আগে যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি একরাম-উদ-দ্দৌলা, সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক প্রভাতফেরী সম্পাদক ফকির শওকত, যশোর প্রেসক্লাবের সহসভাপতি দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুবুল আলম লাভলু, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম আইউব এবং যশোরের প্রাচীন দুইজন সংবাদপত্র পরিবেশক মো. এজাহার আলী ও আনোয়ার আলম।

রাহাত খান, বরিশাল

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ  সকাল ১০টায় নগরীর সদর রোডের বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি এমএম কাইয়ুম, প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ এবং ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ।  

সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক (বরিশাল) রাহাত খান। এছাড়া পত্রিকা এজেন্ট, ব্যবসায়ী, চাকুরীজীবী, পাঠক ও শুভানুধ্যায়ী সহ অন্যান্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী:

দিবসটি উদযাপন উপলক্ষে নোয়াখালী প্রেসক্লাবে আজ দুপুর ১২টায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  
বাংলাদেশ প্রতিদিনের নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগের পরিচালনায় ও নোয়াখালীর সিনিয়র সাংবাদিক আবুল হাসেমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার দীপক জৌতি খীসা।

আরো বক্তব্য রাখেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমদাদ হোসেন কৈশোর, জেলা কালাচারাল কর্মকর্তা কামরান হাছান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জামাল হোসেন বিষাদ, সিনিয়র সাংবাদিক আবু নাছের মঞ্জু, মুক্তিযুদ্ধা ও লেখক ফখরুল ইসলাম, সাংবাদিক মো: সোহেল, এছাড়া সংহতি প্রকাশ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সামছুদ্দিন জেহান ও নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার ও আলমগীর ইউছুফ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রথম আলোর প্রতিনিধি মাহবুবুর রহমান, সময় টিভির সাইফুল্যা কামরুল, এস. এ টিভির আবদুর রহিম বাবুল, দিশারী সম্পাদক আকাশ মো: জসিম, যমুনা টিভির সবুজ, ডিবিসি টিভির আসাদুজ্জামান কাজল, সাংবাদিক এ আর আজাদ সোহেল, কলকাতা টিভির মো. শরিফ, একুশে টিভির দ্বীপ আজাদ, মাই টিভির আবুল হাছনাত বাবুল, সাংবাদিক আরিফ, মো. ইদ্রিস, গণকন্ঠের আজাদ ভূইঁয়া, সাংবাদিক আবদুল মোতালেব, নুর রহমান, তছলিম শিকদার, শাহজাহান কচি, সালাউদ্দিন, মোছলে উদ্দিন, ইনজামুল হক আনন্দ ও জিজি এম মাহবুব প্রমুখ।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ফের ১৯ জুন থেকে শুরু হচ্ছে প্রথম ডোজ টিকা প্রদান

অনলাইন ডেস্ক

ফের ১৯ জুন থেকে শুরু হচ্ছে প্রথম ডোজ টিকা প্রদান

দেশে আবারও করোনাভাইরাসের প্রথম ডোজ টিকাদান শুরু হচ্ছে আগামি ১৯ জুন থেকে। ওই দিন থেকে চীনের সিনোফার্মের টিকা এবং ফাইজারের টিকা দেওয়া শুরু হবে।

ফাইজারের টিকা দেওয়া হবে কেবল ঢাকার চারটি কেন্দ্রে। এগুলো হচ্ছে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।

এ ক্ষেত্রে যাঁরা আগে নিবন্ধন করেও প্রথম ডোজ টিকা পাননি তাঁরা অগ্রাধিকার পাবেন। যাঁরা আগে এসএমএস পেয়েও টিকা দিতে পারেননি তাঁদের অগ্রাধিকার থাকবে বেশি। তাঁদেরও আবার এসএমএস পাঠানো হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর সূত্র।

আরও পড়ুন


দোষী সাব্যস্ত হলে নাসিরের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে: জি এম কাদের

নাসির আমার বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে: পরীমণি

জি-সেভেনের বিবৃতি চীনের অভ্যন্তরীণ ব্যাপারে মারাত্মক হস্তক্ষেপ: বেইজিং

‘আটলান্টিক মহাসাগরে ইরানি নৌবহরের উপস্থিতিতে উদ্বিগ্ন শত্রুরা’


এ ছাড়া গতকাল সোমবার বিকেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বিসিপিএস মিলনায়তনে তাঁর মায়ের মৃত্যুতে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের জানান, ১৯ জুন থেকে আবার প্রথম ডোজ টিকা দেওয়া শুরু হবে।

এর আগে দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এ বি এম খুরশীদ আলম সংক্রামক ব্যাধি হাসপাতাল পরিদর্শনে গিয়ে উপস্থিত সাংবাদিকদের একই কথা জানান।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

সংবাদপত্রে দেখলাম আমার এবং মান্নানের নাকি দ্বন্দ্ব: পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

সংবাদপত্রে দেখলাম আমার এবং মান্নানের নাকি দ্বন্দ্ব: পররাষ্ট্রমন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নানের সঙ্গে তার কোনো দ্বন্দ্ব নেই বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

সোমবার ( ১৪ জুন) ড. মোমেন ফেসবুক স্ট্যাটাসে পররাষ্ট্র মন্ত্রী বলেন, মান্নান আমার বন্ধু, মান্নানের সঙ্গে আমার সম্পর্ক ৫০ বছরের বেশি। আমি এবং মান্নান সুখে দুঃখে সবসময়ই ছিলাম এবং আছি, ভবিষ্যতেও আমৃত্যু থাকব বলেই আশা করি।

আরও পড়ুন:


ঢাকা বোট ক্লাবের সদস্য হতে লাগে ১৮ লাখ টাকা

নাসিরের বাসায় উঠতি বয়সী তরুণীদের দিয়ে চলত অনৈতিক কার্যকলাপ

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২


 

‘দুঃখজনক যে সিলেটের একটি স্থানীয় সংবাদপত্রে দেখলাম আমার এবং মান্নানের মধ্যে নাকি দ্বন্দ্ব রয়েছে, এবং এই দ্বন্দ্বের কারণে নাকি সিলেটের অনেক উন্নয়ন ব্যাহত হচ্ছে! কে বা কারা এই সংবাদটি প্রচার করছেন জানি না তবে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। যে বা যারা এটি প্রচার করছেন তারা হয়তোবা কোনো বিশেষ বা অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য করছেন। ফেসবুকে এই স্ট্যাটাসটির প্রয়োজন আছে বলে মনে করছি না তবে একটি বিশেষ কারণে দিচ্ছি আর তা হলো আমার এবং মান্নানের স্থানীয় অনেক শুভাকাঙ্ক্ষী রয়েছেন আর তাদের মধ্যে যাতে কোনো বিভ্রান্তির সৃষ্টি না হয়।’

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

পরিস্থিতি সামাল দেওয়া কঠিন হয়ে পড়বে: স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

পরিস্থিতি সামাল দেওয়া কঠিন হয়ে পড়বে: স্বাস্থ্যমন্ত্রী

আবারও দ্বিতীয় দফায় শুরু হতে যাচ্ছে করোনার টিকা প্রয়োগ। আগামী ১৯ জুন থেকে এ টিকার প্রয়োগ শুরু হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এক্ষেত্রে  নিবন্ধিতরা অগ্রাধিকার পাবে বলেও জানান তিনি।

আজ সোমবার বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনসের অডিটিরিয়ামে স্বাস্থ্যমন্ত্রীর মা ফৌজিয়া মালেকের মৃত্যুতে বিশেষ দোয়া মাহফিলে তিনি এ কথা জানান।


আরও পড়ুন

নাসিরের বাসায় উঠতি বয়সী তরুণীদের দিয়ে চলত অনৈতিক কার্যকলাপ

মাত্র ৫ হাজার টাকা পেয়েই হত্যার মিশনে নামে খুনিরা

ময়মনসিংহে বাসচাপায় নিহত ২

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যেতে চান শ্রাবন্তী?


স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, করোনার সংক্রমণ যদি রোধ করা না যায় পরিস্থিতি সামাল দেওয়া কঠিন হবে। এজন্য সবাইকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানান তিনি।

 news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

৩ দিন গ্যাস সংকটে থাকবে পুরো দেশ

অনলাইন ডেস্ক

৩ দিন গ্যাস সংকটে থাকবে পুরো দেশ

সাগরে বৈরী আবহাওয়ার কারণে এলএনজি সরবরাহে বিঘ্ন ঘটায় ১৪ থেকে ১৬ জুন তিনদিন সারাদেশে গ্যাসের সংকট থাকবে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈরী আবহাওয়ার কারণে সাগর উত্তাল থাকায় বিঘ্ন ঘটছে এলএনজি খালাসে। এর ফলে প্রতিদিন অন্তত ৪০০ মিলিয়ন ঘনফুট গ্যাস পাইপলাইনে সরবরাহ করা সম্ভব হবে না। এজন্য ১৪-১৬ জুন পর্যন্ত তিন দিন আবাসিক, শিল্প, বিদ্যুৎ ও বাণিজ্যিক কাজে গ্যাস সরবরাহ ব্যাহত হবে।

তিতাসের ব্যবস্থাপনা পরিচালক আলী ইকবাল মো. নুরুল্লাহ বলেন, বৈরী আবহাওয়ার কারণে এলএনজি ঢুকতে পারছে না। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, আগামী তিন দিন আবহাওয়া খারাপ থাকবে। ফলে এলএনজি নামাতে পারবে না। এ কারণেই আগামী তিনদিন সারা দেশে গ্যাসের স্বল্প চাপ বিরাজ করবে।

আরও পড়ুন:


করোনা: দেশে একদিনে মৃত্যু ছাড়াল অর্ধশতক, বেড়েছে শনাক্তও

পুলিশ বাহিনী আজ জনগণের ভালোবাসায় পরিণত হয়েছে: আইজিপি

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা: প্রধান আসামি নাসিরসহ পাঁচজন গ্রেপ্তার


 

দুঃখ প্রকাশ করে তিনি আরও বলেন, মানুষের জন্য এটা খুবই কষ্টদায়ক হবে। তারপরও আমাদের কিছু করার নেই।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

মায়ের নির্দেশ হল তার কাদের মির্জার চোখগুলো তুলে নিয়ে আসা

অনলাইন ডেস্ক

মায়ের নির্দেশ হল তার কাদের মির্জার চোখগুলো তুলে নিয়ে আসা

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু বলেছেন, আমার মায়ের নির্দেশ হল তার (কাদের মির্জা) চোখগুলো তুলে নিয়ে আসা। আজকে রাতের মধ্যে প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বুঝবেন আন্দোলন কত প্রকার ও কী কী!


আরও পড়ুন

সে রাতে উত্তরা বোট ক্লাবে পরীমনির সঙ্গে কী ঘটেছিল!

ধর্ষণ ও হত্যাচেষ্টা সম্পর্কে যা জানালেন পরীমণি

নেইমার জাদুতে কোপায় উদ্বোধনী ম্যাচে ব্রাজিলের জয়

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যেতে চান শ্রাবন্তী?


আজ সোমবার নিজের ফেসবুক থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, ৪৮ ঘণ্টার অবরোধের সময় শেষ হয়েছে। কাদের মির্জা ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে আমরা অবরোধ ডেকেছিলাম। কিন্তু প্রশাসন কাদের মির্জাসহ তার কোন সন্ত্রাসীকে গ্রেফতার করেনি। তাই এই অবরোধ সর্বাত্মকভাবে আজ রাত ১২টা পর্যন্ত চালিয়ে যাবেন। যদি আজ রাত ১২টার মধ্যে এটার সুরাহা না হয়, তাহলে এখানে আরো কঠিন থেকে কঠিন কর্মসূচি দেওয়া হবে।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর