বাবুনগরীর জন্য হেলিকপ্টার থেকে নেমেই লাঠি হাতে আল্লামা মামুনুল

বাবুনগরীর জন্য হেলিকপ্টার থেকে নেমেই লাঠি হাতে আল্লামা মামুনুল

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জের দিরাই উপজেলায় শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে হেলিকপ্টার চড়ে আসেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতারা। এ সময় হেলিকপ্টারটি দিরাই মজলিসপুর গ্রামে এসে নামলে একদল তরুণ সেলফি তোলার জন্য হেলিকপ্টারের সামনে দৌঁড়ে যান। সেসময় হেলিকপ্টার থেকে লাফ দিয়ে নিচে নামেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক। তরুণরা তার সঙ্গে সেলফি তুলতে এগিয়ে গেলে তিনি স্বেচ্ছাসেবকের হাত থেকে লাঠি নিয়ে সেলফি তুলতে আসা তরুণদের তাড়িয়ে দেন।

জানা গেছে , হেলিকপ্টারে অবস্থান করা বয়স্ক বাবুনগরীর নিরাপত্তার জন্য আল্লামা মামুনুল হক নিজেই স্বেচ্ছাসেবকের ভূমিকায় অবতীর্ণ হন।  

এ সময় জনতার ভিড় সামলাতে এবং বাবুনগরীকে নিরাপদে সমাবেশস্থলে নিয়ে যেতে লাঠি হাতে লোকজনকে তাড়া করতে বাধ্য হন তিনি।  
পরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে হেফাজত আমিরকে কোলে করে হেলিকপ্টার থেকে নামান স্বেচ্ছাসেবকরা। পরে তাকে হুইলচেয়ারে করে দিরাই হাফেজিয়া হোসাইনিয়া মাদ্রাসায় নিয়ে যান মামুনুল হক।

 


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)

নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া


সেখানে জোহর নামাজ আদায় করে হেফাজত নেতারা দিরাই স্টেডিয়ামে সমাবেশস্থলে যান।  

এদিকে সোমবার শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে এসেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনিরসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা।

news24bd.tv/আলী