বিজেপি তারকাদের কত টাকা দিয়েছে জানালেন শ্রীলেখা

বিজেপি তারকাদের কত টাকা দিয়েছে জানালেন শ্রীলেখা

অনলাইন ডেস্ক

অভিনেত্রী শ্রীলেখা মিত্র সবসময় স্পষ্টভাষী হিসাবে পরিচিত। রাজনীতি নিয়েও ভীষণ সচেতন অভিনেত্রী। আসন্ন বিধানসভা ভোটে সক্রিয়ভাবে বামদের হয়ে প্রচার চালাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা।   সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও সরব হলেন এই অভিনেত্রী।

এবার বিজেপিতে যোগ দেওয়া তারকাদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিজেপিতে যোগ দেওয়ার জন্য এক তারকাকে কত টাকা দিয়েছে বিজেপি সেটাও ফাঁস করেছেন বামমনস্ক এ অভিনেত্রী।


অভিনেতা ফারুকের রক্তে ইনফেকশন ধরা

আইরিশদের শেষ ম্যাচেও হারালো উদীয়মান টাইগারা

চাঁদ দেখা যায়নি, শবে বরাত ২৯ মার্চ

১৭ মার্চ সারা দেশে মার্কেট-দোকান বন্ধের ঘোষণা


সোমবার তার এক ফেসবুক স্ট্যাটাসে আবারও ভারতীয় সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।   ফেসবুকে নিজের টাইমলাইনে শ্রীলেখা লিখেন, ‘শুনলাম এক টলি তারকাকে দলে যোগ দেওয়ানোর জন্য ৭ কোটি টাকা দিয়েছে বিজেপি’।

যদিও কোনও তারকার নাম উল্লেখ করেননি শ্রীলেখা। সাম্প্রতিক সময়ে যশ দাশগুপ্ত, শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী চক্রবর্তী, হিরণ চট্টোপাধ্যায় থেকে রুদ্রনীল ঘোষ- একঝাঁক টলি তারকা যোগ দিয়েছেন বিজেপিতে।

শ্রীলেখার এই পোস্ট দেখেই নড়চড়ে বসেন তার বন্ধু তালিকায় থাকা বিজেপি নেত্রী রিমঝিম মিত্র। তিনি সোজা প্রশ্ন করেন, কাকে দিয়েছে? জবাবে শ্রীলেখা জানান- প্রমাণ হাতে পেলে নাম নিশ্চয়ই জানাবেন। কিন্তু ছেড়ে দেওয়ার পাত্রী নন, রিমঝিমও। তিনি পাল্টা কিছুটা হুমকির সুরে বলেন, ‘নাম ও প্রমাণ অবশ্যই বলো, না হলে পার্টি কিন্তু আইনি পথে হাঁটবে’।  

বিজেপি নেত্রীর ওই হুমকি পাত্তা না দিয়ে শ্রীলেখা চ্যালেঞ্জ করে বলেন, ‘যাক জেলে পাঠাক…জেলেই তো পাঠাবে, আমায় কিনতে তো আর পারেনি, কী করবে বল?’

news24bd.tv/আলী