অবশেষে গোয়ায় গিয়ে সাত পাকে বাঁধা পড়লেন বুমরাহ

অবশেষে গোয়ায় গিয়ে সাত পাকে বাঁধা পড়লেন বুমরাহ

অনলাইন ডেস্ক

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় ক্রিকেটার জসপ্রীত বুমরাহ। দীর্ঘদিন ধরেই স্পোর্টস চ্যানেল ষ্টার স্পোর্টসের সঞ্চালিকা সাঞ্জানা গণেশেনের সাথে বিয়ের গুঞ্জন চলছিল জসপ্রীতের। অবশেষে আজ গোয়াতে (Goa) রাজকীয়ভাবে জীবনের নতুন অধ্যায় জসপ্রীত বুমরাহ ও সাঞ্জানা গণেশন।

জানা যায় আইপিএল থেকেই দুজনের পরিচয় আর সেখান থেকেই প্রেমের সূত্রপাত।

কিন্তু কিছুদিন আগেই দুজনের গোপন প্রেমের সম্পর্ক সামনে আসে।

news24bd.tv

সোশ্যাল মিডিয়াতে নিজেই বিয়ের প্রথম ছবি শেয়ার করেছেন ক্রিকেটার জসপ্রীত বুমরাহ। বিয়ের ছবি শেয়ার করে বুমরাহ লিখেছেন, ‘প্রেম হল এমনই একটা অনুভূতি যেটা তোমাকে সঠিক পথে চালনা করবে। আর এই প্রেমের ওপর ভিত্তি করেই আমরা আমাদের নতুন জীবন শুরু করতে চলেছি একত্রে।

আজ আমার জীবনের সবচেয়ে আনন্দের দিনের মধ্যে অন্যতম। সকলের কাছে আমাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা ও প্রার্থনা করেছি। ’

news24bd.tv

বিয়ের এই ছবি পোস্ট করা মাত্রই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। জসপ্রীত ও সঞ্জনাকে শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়ার বর্তমান ক্যাপ্টেন বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল সহ আরো অনেক ইন্ডিয়ান ক্রিকেট টিমের খেলোয়াড়রা।


আরও পড়ুনঃ


অভিনেতা ফারুকের রক্তে ইনফেকশন ধরা

আইরিশদের শেষ ম্যাচেও হারালো উদীয়মান টাইগারা

চাঁদ দেখা যায়নি, শবে বরাত ২৯ মার্চ

১৭ মার্চ সারা দেশে মার্কেট-দোকান বন্ধের ঘোষণা


করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে খুবই অল্প সংখ্যক নিমন্ত্রিতদের নিয়েই হয়েছে বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু লোক ও খুবই কাছের কিছু বন্ধু বান্ধবীদের নিয়েই হয়েছে অনুষ্ঠান।

বিয়ের জন্য ভারত-ইংল্যান্ড ফোর্থ টেস্ট থেকে কিছুটা ছুটিও চেয়ে নিয়েছেন জসপ্রীত। এদিকে টি-২০ ক্রিকেটের ভারতীয় দলেও নাম নেই জসপ্রীত বুমরাহ-এর। এছাড়া আশা করা হচ্ছে যে ভারত বনাম ইংল্যান্ডের একদিনের সিরিজেও হয়তো দেখতে পাওয়া যাবে না জসপ্রীতকে।

তবে জানা যাচ্ছে আইপিএল এর মাঠে মুম্বাই ইন্ডিয়ানসের জার্সিতে থাকছেন জসপ্রীত।

news24bd.tv / হাসান