বিয়ের আসরেই পাত্রপক্ষের অভদ্রতা, বরকে তালাক কনের!

বিয়ের আসরেই পাত্রপক্ষের অভদ্রতা, বরকে তালাক কনের!

অনলাইন ডেস্ক

বিয়ের আসরেই তালাকের ঘটনা নজির বিহীন। কিন্তু পাত্রপক্ষের চরম অভদ্রতার কারণে বিয়ের আসরেই বরকে তালাক দিয়েছেন কনে।

বিয়েবাড়িতে খাবারে মাংস কম পড়তেই বেজায় চটলেন বরপক্ষ। এ নিয়ে কথা কাটিকাটির এক পর্যায়ে হাতাহাতি গড়াল প্যান্ডেল ভাঙচুরে।

এরপর সব মিটমাটের দিকে এগোলেও বেঁকে বসেন কনে। বিয়ে হতে না হতেই বরপক্ষের চরম অভদ্রতায় বিয়ের আসরেই তৈরি হল ‘তালাকপত্র’। বিয়ের পর নতুন সংসার করার আগেই বিয়ে ভাঙলেন পাত্রী।

শুনতে অবাক লাগলেও সম্প্রতি সিনেমার মতো এমন ঘটনাই ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের গলসির বাহিরঘন্না গ্রামে।

যা শুনতে সিনেমার গল্প বলে মনে হলেও, বাস্তবে এমনই সিদ্ধান্ত নিলেন নববধূ। তার কথায়, যারা সামান্য মাংসের জন্য বিয়েবাড়িতে এমন হুলুস্থুল কাণ্ড ঘটাতে পারে, আর যাই হোক তাদের বাড়ির বউ হতে পারব না।

আরও পড়ুন


মিজানুর-দুলুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার অনুমতি

টিকা নেয়ার পর করোনা আক্রান্ত কাজী হায়াৎ, হাসপাতালে ভর্তি

১৫ বছরের ছেলের হাত ধরে পালালো তিন সন্তানের জননী

এবার নিহত আলাউদ্দিনের বিরুদ্ধে কাদের মির্জার অনুসারীর মামলা


জানা গেছে, ঘটনার দিন গলসির বামুনাড়া গ্রামের বাসিন্দা বর প্রায় ৭০ জন বরযাত্রী নিয়ে দুপুরে মেয়ের বাড়ির এলাকায় দুপুরে মসজিদে বিয়ে করতে আসেন। কনের বাবা পেশায় দিনমজুর হলেও, মেয়ের বিয়ের জন্য যথাসাধ্য আয়োজন করেছিলেন। সব কিছুই ঠিকঠাক হচ্ছিলো। তবে বরপক্ষ খেতে বসতে না বসতেই উত্তপ্ত হয়ে ওঠে বিয়ের আসর।

এদিকে, কনের এমন সিদ্ধান্তে প্রথমে কিছুটা চিন্তায় পড়লেও, পরবর্তীতে তাতেই সম্মত হয় পাত্রীর বাবাও। তার কথায়, ‘প্রথমে কিছুটা দ্বিধায় থাকলেও পরে মেয়ের সিদ্ধান্তকেই সম্মান জানাই। ওই বাড়িতে গেলে ও কিছুতেই ভালো থাকতে পারত না’। শুধু পাত্রীর বাবাই নয়, আশেপাশের অনেকেই তার এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন। সূত্র: বাংলা হ্যান্ট।

news24bd.tv আহমেদ