নুসরাতের হুঙ্কার ‘খেলা হবে’

অনলাইন ডেস্ক

নুসরাতের হুঙ্কার ‘খেলা হবে’

বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে উত্তাল ভারতের পশ্চিমবঙ্গ। নির্বাচনের প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা। তবে নির্বাচন জমে উঠার পাশাপাশি একে অপরকে হুঁশিয়ারিও করছেন। বলা যায় উত্তেজনার পাশাপাশি জমে উঠেছে নির্বাচনের মাঠ।

তবে রাম-বাম, গেরুয়া-সবুজ-রাজ্যের প্রথম সারির অনেক নেতা-নেত্রীসহ সবার মুখেই উঠে আসছে একটি স্লোগান ‘খেলা হবে’। সবাই আসলে এই একটি স্লোগান দিয়েই মাতিয়ে রেখেছেন। এই স্লোগান দিতে বাদ যাননি মমতা বন্দোপাধ্যায়ও।

এবার সেই স্লোগান দিয়ে আলোচনায় এলেন বসিরহাটের তৃণমূলের সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি তৃণমূলের নির্বাচনী প্রচারণায় যান নুসরাত। সেখানে নির্বাচনী সভায় তিনি বললেন- ‘খেলা হবে, জেতা হবে’।

আরও পড়ুন


আদালত অবমাননা: নিঃশর্ত ক্ষমা চাইলেন ড. মুহাম্মদ ইউনূস

সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসায় এগিয়ে এলেন শেখ তন্ময়

চাকরির সুযোগ দিচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশ

করোনা আক্রান্ত নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত


বিষয়টি নিয়ে তিনি ফেসবুকেও স্ট্যাটাস দিয়েছেন। ওই স্ট্যাটাসের সঙ্গে জনসভার কয়েকটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত গত কয়েক মাস ধরে নুসরাত জাহানের সংসার ভাঙার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। স্বামী নিখিলের সঙ্গে এক ছাদের নিচে না থাকলেও অভিনেতা যশের সঙ্গে বিশেষ সম্পর্কের গুঞ্জন উঠেছে।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে কারিনা!

অনলাইন ডেস্ক

ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে কারিনা!

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান। এবার বিতর্কে জড়িয়ে পড়লেন সাইফ আলী খানের ঘরণী। এই বিতর্কের কারণ হলো অমৃতসরের স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানানো। 

অমৃতসরের স্বর্ণমন্দির পেছনে। সামনে দাঁড়িয়ে কারিনা। মাথায় সবুজ ওড়না। চোখে কালো চশমা। এই পর্যন্ত কোনো দাবি নেই কারও। ঠিক সেই ছবির নিচে লেখা, 'আমার সকল মুসলিম বন্ধু ও মুসলিম পরিবারকে জানাই ঈদের শুভেচ্ছা'।

তার পোস্ট নিয়ে ভক্তরা ব্যাপক সমালোচনা করেছেন। কেউ বলছেন, 'আপনি এত বোকা! স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছর কথা বলছেন'? কেউ কেউ অশ্রাব্য ভাষায় গালিগালাজও করেছেন।

কারও বক্তব্য, 'এটা মন্দিরও নয়, গুরুদ্বার'। কারও প্রশ্ন, 'মন্দির আর মসজিদের তফাত জানেন'? কেউ আবার করিনাকে দেশের জন্য কিছু করার পরামর্শ দিয়েছেন।

কিন্তু সবাই ভালোভাবে না দেখেই আক্রমণ করেছেন। ছবিটা কারিনার হলেও নিচের লেখাটি তার নয়। কারণ ইনস্টাগ্রামের ওই প্রোফাইল তার নিজের নয়। 'ফ্যান ক্লাব'-এর অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে সেই ছবি। যেখানে স্পষ্ট করে লেখা রয়েছে, 'ফ্যান পেজ ফর দ্য কুইন অব বলিউড'।

অকারণে কারিনাকে নিয়ে কাদাছোড়াছুড়ি চলছে নেটমাধ্যমে। দু-একজন নেটিজেন ওই পোস্টের নিচে মন্তব্য করে বোঝানোর চেষ্টা করেছেন যে এটা কারিনার আসল প্রোফাইল নয়। কিন্তু কে শোনে কার কথা, কটূক্তি থামেনি তাতেও। পরে অবশ্য ওই ছবি ও পোস্ট সরিয়ে নিয়েছে কারিনার ফ্যান ক্লাবের অ্যাডমিন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

কাল যে যময় ১০টি গান শোনাবেন মাহফুজুর রহমান

অনলাইন ডেস্ক

কাল যে যময় ১০টি গান শোনাবেন মাহফুজুর রহমান

বলিউডে প্রতি ঈদে সালমান খানের নতুন ছবি আস। তেমনই গত কয়েক বছরের ধারাবাহিকতায় এবারের ঈদেও গানের ডালি নিয়ে হাজির হবেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ ও এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান। ২০১৬ সাল থেকে প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে অনুষ্ঠান। এবারও ঈদ উৎসবে তার মিউজিক ভিডিওগুলো তারই মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হয়।

এবারের ঈদে মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি’। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের পর দিন রাত ১০টা ৩০ মিনিটে।

এবারের অনুষ্ঠানে থাকছে মোট ১০টি গান। গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। অ্যালবামের গানগুলোর শিরোনাম হলো, ‘চলে গেছ ক্ষতি নেই’, ‘কথা দিলাম’, ‘প্রথম দেখা’, ‘বাঁচব না তোমায় ছাড়া’, ‘দিন রাত ২৪ ঘণ্টা’, ‘একাকী জীবন আমার’, ‘সুখে থকো তুমি’, ‘মনের ঘর’, ‘ভুলে যাও’ এবং ‘আমার জীবন’।

ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি মাহফুজুর রহমান। কোনো সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছরের ঈদেই একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন স্বঘোষিত এই শিল্পী।

news24bd.tv/আলী 

পরবর্তী খবর

কিছুতেই কান্না থামছিলো না বুবলির

অনলাইন ডেস্ক

কিছুতেই কান্না থামছিলো না বুবলির

ঈদ নিয়ে আনন্দ-বেদনার স্মৃতি সবারই থাকে। ব্যতিক্রম নন চিত্রনায়িকা বুবলি ও। সম্প্রতি ঈদ নিয়ে নিজের আবেগঘন একটি স্মৃতি শেয়ার করেছেন তিনি।

সেই স্মৃতি নিয়ে বুবলী বলেন, একেবারে ছোটবেলার একটা ঘটনা মনে পড়ছে এখন। ড্রেসের জন্য খুব কান্না করেছি। তখনকার সময়ে ঈদের আগে আমরা কাউকে ড্রেস দেখাতাম না।

ঈদের দিন সকাল বেলা আমার তিনজন বান্ধবী আসে। দরজা খুলতেই দেখি ওদের একজনের ড্রেসের রংয়ের সঙ্গে আমার ড্রেসের রং মিলে গেছে। দেখে আমার খুব খারাপ লেগেছে। আম্মুকে বললাম আমার ড্রেসের কালার মিলে গেছে। এটা আমি পরতে পারব না।

একথা শুনে আম্মু আমাকে বোঝানোর চেষ্টা করলেন ঈদের দিন দোকান বন্ধ থাকে। কিন্তু আমার কান্না কিছুতেই থামছে না। প্রচন্ড কান্না করলাম। এর মধ্যে আব্বু আসলো। আমার কান্না থামাতে মার্কেটে বের হলাম। দেখলাম সমস্ত দোকান বন্ধ। একটা দোকান খোলা ছিল।


আরও পড়ুনঃ


গ্রহাণু ঠেকাতে অন্তত পাঁচ বছর সময় লাগবে: নাসা

তাহসান-মিথিলার ‘সারপ্রাইজ’-এর রহস্য উন্মোচন, আড়ালে অন্য কেউ

ইসরায়েলের হামলা নিয়ে নোয়াম চমস্কির টুইট

ইসরায়েলের হামলা মানবতাবিরোধী অপরাধ: মিয়া খলিফা


আব্বু দোকানদারকে বললো মেরুন কালার বাদ দিয়ে যত কালার আছে দেখান। উনারাও দেখছেন আমি তখনো কান্না করছি। উপস্থিত সবাই তখন হাসছিলেন। ওখান থেকে পিংক কালারের একটা ড্রেস কিনে নিই। ভাবতেই অবাক লাগে আমরা কতটা এক্সাইটেড ছিলাম।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

ঈদে সাকিবকে ছাড়া নিঃসঙ্গ শিশির!

অনলাইন ডেস্ক

ঈদে সাকিবকে ছাড়া নিঃসঙ্গ শিশির!

করোনাভাইরাসের আক্রমণে মাঝপথে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে আইপিএল। ফলে দেশে ফিরে আসতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সের এই তারকাকে। বাংলাদেশে ফিরে হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

ওদিকে স্ত্রী, দুই কন্যা ও একমাত্র ছেলে সন্তানকে নিয়ে সাকিবের পরিবার থাকে যুক্তরাষ্ট্রে। সেখানেই ঈদ উদযাপন করছেন তারা। কিন্তু ঈদের দিনে ঠিকই সাকিবকে মিস করছেন তার স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির।


আরও পড়ুনঃ


গ্রহাণু ঠেকাতে অন্তত পাঁচ বছর সময় লাগবে: নাসা

তাহসান-মিথিলার ‘সারপ্রাইজ’-এর রহস্য উন্মোচন, আড়ালে অন্য কেউ

ইসরায়েলের হামলা নিয়ে নোয়াম চমস্কির টুইট

ইসরায়েলের হামলা মানবতাবিরোধী অপরাধ: মিয়া খলিফা


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিন সন্তানকে নিয়ে দুটি ছবি পোস্ট করেছেন তিনি। এক ছবিতে ছেলে ইজাহকে কোলে নিয়ে আছেন শিশির। আরেক ছবিতে তার সঙ্গী দুই কন্যা। শিশির ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক! ইজাহর প্রথম ঈদ। প্রিয় স্বামী তোমাকে মিস করছি!’

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

ঈদ শুভেচ্ছা জানিয়ে যা বললেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

ঈদ শুভেচ্ছা জানিয়ে যা বললেন শ্রাবন্তী

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভক্তদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন । নিজের ভেরিফায়েড ফেসবুক হ্যান্ডেলে শ্রাবন্তী অনুরাগীদের ঈদ মোবারক জানিয়েছেন। সেইসঙ্গে একটি বিশেষ ছবিও শেয়ার করেছেন এ অভিনেত্রী।
 
তিনি লিখেছেন, আগামী দিনগুলোতে আমরা যেন সুস্থ পৃথিবীর সাক্ষী হতে পারি । সবাইকে জানাই #ঈদ মোবারক। নিরাপদ থাকুন ।

এদিকে করোনাভাইরাসের বিস্তার রোধে গত বছরের মতো এবারের ঈদের জামাতও মসজিদে পড়তে হবে। এক্ষেত্রে মানতে হবে স্বাস্থ্যবিধি, করা যাবে না কোলাকুলি।

ইসলামিক ফাউন্ডেশন জানিয়েছে, বায়তুল মোকাররমে এবার মোট পাঁচটি জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে শুক্রবার সকাল ৭টায় অনুষ্ঠিত হবে ঈদের প্রধান জামাত। এরপর সকাল ৮টা, ৯টা, ১০টা এবং ১০টা ৪৫ মিনিটে বাকি চারটি জামাত হবে।

news24bd.tv/আলী 

পরবর্তী খবর