মওদুদের মরদেহ আসবে বৃহস্পতিবার, দাফন মা-বাবার কবরের পাশে

মওদুদের মরদেহ আসবে বৃহস্পতিবার, দাফন মা-বাবার কবরের পাশে

অনলাইন ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ আগামীকাল বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আনা হবে। পরে মরদেহ রাখা হবে ইউনাইটেড হাসপাতালের হিমাগারে।  

পরের দিন শুক্রবার ঢাকা ও গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানিগঞ্জের মানিকপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে চিরশায়িত করা হবে তাকে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

এসময় তিনি বলেন, শুক্রবার (২০ মার্চ) জাতীয় সংসদে তার জানাজার জন্য অনুমতি চাওয়া হয়েছে। অনুমতি পেলে সেখানে প্রথম জানাজা হবে। এরপর দ্বিতীয় জানাজা হবে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। সেখান থেকে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

আরও পড়ুন


মওদুদ আহমদের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক

মওদুদ আহমদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শুভ জন্মদিন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান


মওদুদ আহমদের মৃত্যুতে নোয়াখালীর কোম্পানীগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী এ নেতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

এর আগে বাংলাদেশ সময় মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মওদুদ আহমদ। গত ১ ফেব্রুয়ারি উন্নত চিকিৎসার জন্য মওদুদ আহমদ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার চিকিৎসা চলছিল।

ফুসফুসে পানি জমার কারণে অবস্থার অবনতি হলে গত ৯ মার্চ তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

news24bd.tv আহমেদ