এবার খোলামেলা পোশাকে পুরুষ সঙ্গীর সঙ্গে শাহরুখ কন্যা
এবার খোলামেলা পোশাকে পুরুষ সঙ্গীর সঙ্গে শাহরুখ কন্যা

এবার খোলামেলা পোশাকে পুরুষ সঙ্গীর সঙ্গে শাহরুখ কন্যা

অনলাইন ডেস্ক

নানা কারণে প্রায়ই খবরের শিরোনাম হতে দেখা যায় বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানাকে। আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই স্টার কিড। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সুহানা। ক’দিন পরপরই খোলামেলা পোশাকে কিংবা বোল্ড অবতারে জড় তুলেন নেট দুনিয়ায়।

নানা সময় তার বোল্ড ছবি ভক্তদের আলোচনার কেন্দ্রে থাকে। আরো একবার নেটিজেনদের আলোচনার মুখোমুখি সুহানা। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা একটি ছবিকে কেন্দ্র করে আবারো আলোচনায় উঠে এসেছেন সুহানা খান।

news24bd.tv

সুহানার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, এক ছেলে বন্ধু ও এক মেয়ে বন্ধুর সঙ্গে পোজ দিয়েছেন তিনি। তবে ছবিতে উপস্থিত ছেলেটিকে নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। রহস্যময় এই পুরুষসঙ্গীর সঙ্গে সুহানা যেভাবে পোজ দিয়েছেন তাতে ছেলেটি সম্পর্কে জানতে সকলের ভক্তদের আগ্রহের শেষ নেই।

news24bd.tv

আরও পড়ুন


রাস্তায় ভিক্ষা করা মেয়েটিই এখন জনপ্রিয় মডেল

বিশ্বের দূষিত রাজধানীর তালিকায় দ্বিতীয় স্থানে ঢাকা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মালদ্বীপের প্রেসিডেন্টের শ্রদ্ধা

জাতীয় স্মৃতিসৌধে মালদ্বীপের প্রেসিডেন্টের শ্রদ্ধা


এছাড়াও ছবিতে সুহানার স্টাইল ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। এই ছবিতে তাকে দেখা গিয়েছে নীল ক্রপ টপ এবং নীল প্যান্টে। এখানেও একেবারে হট অবতারে রয়েছেন শাহরুখ কন্যা।

news24bd.tv

প্রসঙ্গত, সম্প্রতি সুহানা খান তার বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। পড়াশুনা শেষ করতে সুহানা কিছুদিন আগেই ফের নিউইয়র্কে ফিরে গিয়েছেন। সূত্র- নিউজ ১৮

news24bd.tv আহমেদ