মাওলানা মামুনুল হককে কটাক্ষকারীর গ্রাম ঘিরে রেখেছে কয়েক হাজার মানুষ
মাওলানা মামুনুল হককে কটাক্ষকারীর গ্রাম ঘিরে রেখেছে কয়েক হাজার মানুষ

মাওলানা মামুনুল হককে কটাক্ষকারীর গ্রাম ঘিরে রেখেছে কয়েক হাজার মানুষ

Other

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক যুবক হেফাজতে ইসলাম কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে নিয়ে ফেসবুকে কটাক্ষ করায় সুনামগঞ্জের শাল্লার নোয়াপাড়া গ্রামটি ঘেরাও করে রেখেছে কয়েক হাজার মানুষ। নোয়াপাড়ার ওই যুবকের নাম ঝুমন দাস আপন (২৩)। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ বুধবার সকাল থেকেই ওই যুবকের পোষ্টটি দিরাই শাল্লা উপজেলার মানুষের নজরে আসলে ছোট বড় কয়েক হাজার মানুষ সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামকে ঘেরাও দিয়ে রাখে।

ঘেরাও দেয়ার পর থেকে ঐ গ্রামে মানুষ শূন্য হয়ে পড়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার (১৫ মার্চ) সুনামগঞ্জের দিরাই শানে রিসালাত সম্মেলনে লক্ষাধিক মানুষের সামনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় হেফাজত ইসলামের নেতৃবৃন্দ। সেই সূত্র ধরে ঝুমন দাস আপন আল্লামা মামুনুল হককে নিয়ে তার ফেসবুক আইডি থেকে আপত্তির  পোস্ট দিলে  এক পর্যায়ে ওই যুবককে খুজে বের করে গত মঙ্গলবার (১৬ মার্চ) রাতে পুলিশে দেয় এলাকাবাসী।


আরও পড়ুনঃ


যুক্তরাষ্ট্রকে কিমের বোন ইয়ো জংয়ের হুঁশিয়ারি

ট্রাম্পকে জিতিয়ে দিতে কাজ করেছেন পুতিন: গোয়েন্দা প্রতিবেদন

বিয়ের আসরেই পাত্রপক্ষের অভদ্রতা, বরকে তালাক কনের!

অবশেষে আড়ংয়ের দুঃখ প্রকাশ, সেই যুবককে চাকরির প্রস্তাব


কিন্তু এরপরও এলাকাবাসী শান্ত না হয়ে আজ সকাল থেকে উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামকে ঘেরাও দিয়ে রাখে কয়েক হাজার মানুষ।

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আর এই ঘটনার সাথে যারা জড়িত আছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে আইনের আওতায় আনা হবে।

news24bd.tv / নকিব