নীরবতা ভেঙে সমর্থকদের টিকা নিতে বললেন ট্রাম্প

নীরবতা ভেঙে সমর্থকদের টিকা নিতে বললেন ট্রাম্প

অনলাইন ডেস্ক

অবশেষে দীর্ঘ নীরবতা ভেঙে তার ভক্ত ও সমর্থকদের করোনাভাইরাসের টিকা নেয়ার আহ্বান জানিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অথচ করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই এটা নিয়ে ঠাট্টা তামাশায় মেতেছিলেন তিনি।

করোনার ভয়াবহতা গোপন রাখতেও অধিনস্তদের নির্দেশও দিয়েছিলেন ট্রাম্প। অথচ হোয়াইট হাউজ ত্যাগের আগে স্ত্রীসহ ট্রাম্প করোনার টিকা নিয়েছেন-সে তথ্যটিও এতদিন প্রকাশ করেননি।

তবে গতকাল (১৬ মার্চ) মঙ্গলবার ফক্স নিউজকে প্রদত্ত সাক্ষাতকারে ট্রাম্প বলেন, আমি ভ্যাকসিন গ্রহণকে রিকমেন্ড করতে চাই। যারা এখনও টিকা নেননি বা নিতে চাচ্ছেন না, যারা গত নির্বাচনে আমাকে ভোট দিয়েছেন, তাদের সকলের প্রতি আহ্বান রাখছি টিকা নেয়ার জন্য।


আরও পড়ুনঃ


যুক্তরাষ্ট্রকে কিমের বোন ইয়ো জংয়ের হুঁশিয়ারি

ট্রাম্পকে জিতিয়ে দিতে কাজ করেছেন পুতিন: গোয়েন্দা প্রতিবেদন

বিয়ের আসরেই পাত্রপক্ষের অভদ্রতা, বরকে তালাক কনের!

অবশেষে আড়ংয়ের দুঃখ প্রকাশ, সেই যুবককে চাকরির প্রস্তাব


উল্লেখ্য, এর আগে জীবিত সকল সাবেক প্রেসিডেন্ট টিভি ক্যামেরার সামনে করোনার টিকা নিয়েছেন। প্রেসিডেন্ট বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও সরাসরি সম্প্রচারিত টিভির সামনে টিকা নেন।

তবে ট্রাম্প সেটি না করে সমর্থকদের টিকা নেয়া থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে রিপাবলিকান পার্টিতে ট্রাম্পের অনেক কট্টর সমর্থকও টিকা গ্রহণের পক্ষে মতামত দেয়ায় নিজের নিরবতা ভাঙতে বাধ্য হলেন ট্রাম্প।  

news24bd.tv / নকিব