প্রেমিকের মৃত্যু নিয়ে যা বললেন সঞ্জয় দত্তের কন্যা ত্রিশলা

প্রেমিকের মৃত্যু নিয়ে যা বললেন সঞ্জয় দত্তের কন্যা ত্রিশলা

অনলাইন ডেস্ক

সঞ্জয় দত্তের প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মা। তাঁদেরই কন্যা ত্রিশলা। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ খেলায় মেতেছিলেন তিনি। কিন্তু এক নেটিজেনের প্রশ্নে সে খেলা আর খেলার পর্যায়ে থাকেনি।

প্রশ্ন ছিল তাঁর মৃত প্রেমিককে নিয়ে। প্রেমিকের নাম কোনও দিন প্রকাশ করেননি তিনি। তবে ছবি পোস্ট করেছেন একাধিক। ২০১৯ সালের ২ জুলাই মৃত্যু হয় তাঁর ইটালীয় প্রেমিকের।
খবর আনন্দবাজারের।

তিনি সরাসরি আক্রমণ না করেই নেটিজেনের মানসিকতার দিকে সেই প্রশ্নবাণটিই ফিরিয়ে দিয়েছেন। ত্রিশলা তাঁর উত্তরের একটি স্ক্রিনশট পোস্ট করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

উত্তর দেওয়ার আগেই তিনি নেটিজেনের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। পাছে তাঁর উত্তরে ইনস্টাগ্রাম ব্যবহারকারীর খারাপ লাগে। জানিয়েছেন, এমন প্রশ্নে তিনি রেগে যাননি। কিন্তু কয়েকটি সামাজিক নিয়মের শিক্ষা দিতে চান।

ত্রিশলার কথায়, ‘কারও মৃত্যু সম্পর্কে নানা প্রশ্ন জাগতেই পারে। বিশেষত, মৃত্যুর কারণ নিয়ে কৌতূহল জাগতে পারে মনে। সেটা অস্বাভাবিক নয়। সেটা আদৌ আপনার ভাবনার বিষয় হোক বা না হোক’। তার পরেই নেটাগরিকের উদ্দেশে শিক্ষামূলক বার্তা দিলেন ত্রিশলা। তাঁর বক্তব্য, ‘যাঁকে নিয়ে আপনি প্রশ্ন করছেন, তিনি যদি আপনার ঘনিষ্ঠ না হন, তবে এ রকম আচরণ খানিক বিরক্তিকর হয়ে যায়’।


দুবাইয়ে বঙ্গবন্ধুর ছবি প্রদর্শন স্থগিত

বাংলাদেশ ফুটবল দলে করোনায় আঘাত

সফরে এসে বাংলাদেশকে যে উপহার দেবেন মোদি

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সহ ১২ দফা সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরের


আমেরিকায় নিজের দাদু-দিদার কাছে বড় হয়েছেন ত্রিশলা। ১৯৯৬ সালে ব্রেন টিউমারে রিচার মৃত্যু হয় রিচার। তার পরে সঞ্জয় দত্ত আরও ২টি বিয়ে করেছেন। সঞ্জয় ও মান্যতার যমজ ছেলে-মেয়ের বড় দিদি হন তিনি।

news24bd.tv / কামরুল