তরুণদের স্বাস্থ্য রক্ষায় সোহেল তাজ

তরুণদের স্বাস্থ্য রক্ষায় সোহেল তাজ

Other

রাজনীতির মাঠ থেকে শরীরচর্চা সবখানেই তরুণদের জন্য অনুপ্রেরণা সোহেল তাজ। তার মতে সুস্থ ভাবে বেঁচে থাকতে পারলে তরুণরা ভূমিকা রাখবে বাংলাদেশের সমৃদ্ধির অগ্রযাত্রায়। সে লক্ষেই দিনরাত কাজ করে যাচ্ছেন তরুণদের সুস্বাস্থ্যে। নিজেকে তৈরি করেছেন তরুণদের অনুপ্রেরণা হিসেবে।

সোহেল তাজ। বয়স ৫১ বছর। অথচ তার দেহের গঠন বলছে এখনও ১৮-র তরুণ। এই ফিটনেস বলে দিচ্ছে সোহেল তাজ মানে তরুণদের অনুপ্রেরণার গল্প।

news24bd.tv

ফিটনেসের জন্য তার এই যাত্রা শুরু মাত্র ১১ বছর বয়সেই, যা ধরে রেখেছেন আজ অবধি। জানান সমাজের নানা অসঙ্গতি দূর করতে তার এই ফিটনেস মিশন।

পাশাপাশি তরুণ বয়সে জটিল সব অসুখ প্রতিরোধে তার এই পদক্ষেপ রাখবে অগ্রণী ভূমিকা, যার মাধ্যমে তরুণরা দেশকে সেবা দিতে পারবে অনেক বছর ধরে।

news24bd.tv

আরও পড়ুন


আজ পর্দা উঠছে অমর একুশে গ্রন্থমেলার

পুরানো ঢাকায় বঙ্গবন্ধুর জন্ম উৎসবে হাজার মানুষের ঢল

ক্যামেরা বন্ধ না করেই অন্তরঙ্গ ওম-মিমি, লজ্জায় স্ত্রী (ভিডিও)

বিলুপ্ত প্রজাতির মৃত নীলগাইটিকে রাখা হলো জাদুঘরে


ধানমন্ডিতে তার ফিটনেট সেন্টারের নাম ইন্সপায়ার ফিটনেস বাই সোহেল তাজ। যেখানে স্বাস্থ্য সচেতন মানুষেরা আসেন শরীরচর্চায়। আছেন মন্ত্রী ও বিশেষজ্ঞ চিকিৎসকও।

news24bd.tv

ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলছেন, শরীর সুস্থ্য রাখতে শরীর চর্চার বিকল্প নেই। শরীর চর্চার ফলে বার্ধক্যজনিত অসুস্থ্যতা দুর হয়ে যাবে।

বডি বিল্ডাংয়ে আরনল্ড শোয়ার্জনেগার, রনি কোলমানদের কাছ থেকে অনুপ্রেরণা পায় সারাবিশ্বের তরুণরা। তবে বাংলাদেশে সোহেল তাজ কেন নয়?

news24bd.tv আহমেদ