১৫ বছর বয়সে প্রথম ধর্ষণের শিকার, ভর্তি হতে হয়েছে হাসপাতালেও

১৫ বছর বয়সে প্রথম ধর্ষণের শিকার, ভর্তি হতে হয়েছে হাসপাতালেও

অনলাইন ডেস্ক

১৫ বছর বয়সে প্রথম ধর্ষণের শিকার হতে হয়েছিল বলে জানিয়েছেন মার্কিন সঙ্গীতশিল্পী ডেমি লোভাটো। ডিজনি চ্যানেলের হয়ে কাজ করার সময় পরিচিত একজন তাকে প্রথম ধর্ষণ করেছিল বলে জানান এই সঙ্গীতশিল্পী।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম প্রকাশ করেননি ডেমি। তিনি জানান, ধর্ষণের শিকার হওয়ার পর থেকে প্রায় প্রতিদিনই ওই ধর্ষণকারীর মুখোমুখি হতে হতো থাকে।

news24bd.tv

এসএক্সএসডব্লিউ সঙ্গীত উৎসবে ‘ডেমি লোভিটা: ড্যান্সিং উইথ দ্য ডেভিল’ তথ্যচিত্রের একটি অংশে এ তথ্য প্রকাশ করেন তিনি।  

গত মঙ্গলবার ইউটিউবে ওই তথ্যচিত্রের প্রিমিয়ার শো হয়। এতে ধর্ষণের ঘটনার পাশাপাশি মাকদাসক্ত থাকাকালীন নিজের জীবনের নানা দুর্দশার কথা তুলে ধরেন মার্কিন এই সঙ্গীতশিল্পী।

news24bd.tv

এছাড়া ২০১৮ সালে আরেকবার ধর্ষণের শিকার হন বলেও উল্লেখ করেন ডেমি।

এসময় তিনি জানান, এক রাতে অতিরিক্ত মাদক সেবনের পর দুর্বল অবস্থার সুযোগ নিয়ে তাকে ধর্ষণ করে এক মাদক কারবারি। পরে তাকে মৃত ভেবে ফেলে যায়। সেই ঘটনার পর দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন


বঙ্গবন্ধুর নির্দেশে মুক্তিযুদ্ধের আগেই শুরু হয় আরেক যুদ্ধ

তরুণদের স্বাস্থ্য রক্ষায় সোহেল তাজ

আজ পর্দা উঠছে অমর একুশে গ্রন্থমেলার

পুরানো ঢাকায় বঙ্গবন্ধুর জন্ম উৎসবে হাজার মানুষের ঢল


news24bd.tv

তবে মাদকের অতিরিক্ত ডোজের কারণে এক মাসের মধ্যে ডেমি ধর্ষণের ঘটনা বুঝতে পারেননি। লোভাটো আরও জানান, দ্বিতীয়বার ধর্ষণের শিকার হওয়ার পর তার কৈশোরে প্রথম ধর্ষণের শিকার হওয়ার কথা মনে পড়ে। সেই ঘটনায় দীর্ঘদিন ট্রমায় ছিলেন ডেমি। দ্বিতীয়বার ধর্ষণের শিকার হওয়ার পরও তিনি ট্রমার মধ্যে পড়ে যান।

তথ্যচিত্রে নিজের সেই ট্রমার কথা বলতে গিয়ে বারবারই আবেগপ্রবণ হয়ে পড়েন ডেমি। তার মতে, এ ধনের ঘটনা সবারই প্রকাশ্যে আনা উচিত। সূত্র: বিবিসি

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর