জাফরউল্লাহর জন্য নৌকার প্রার্থী বিজয়ী হয় না : নিক্সন

জাফরউল্লাহর জন্য নৌকার প্রার্থী বিজয়ী হয় না : নিক্সন

অনলাইন ডেস্ক

ফরিদপুর-৪ আসনে দীর্ঘ ৭ বছর ধরে নৌকার কোনো প্রার্থী বিজয়ী হতে পারে না সেটা নৌকার কোনো দোষ নয়, দোষ হচ্ছে একটি মাত্র ব্যক্তি কাজী জাফরউল্লাহর বলে মন্তব্য করেছেন এই আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

নিক্সন বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর নমিনেশন বাণিজ্যর কারণে ফরিদুপরের ভাঙ্গায় নির্বাচনে নৌকার ভরাডুবি হয়েছিল। তিনি নমিনেশন বাণিজ্য করাতেই নৌকার সর্বনাশ হয়েছে।  

বুধবার সন্ধ্যায় (১৭ মার্চ) নিক্সন চৌধুরীর নিজ বাস ভবন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের চরচান্দ্রা গ্রামে পৌরসভার মেয়র পদে নৌকার প্রার্থী নিক্সন চৌধুরীকে ফুলের নৌকা তুলে দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

সেই অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।


অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উন্নয়ন দিয়ে ভাঙ্গা পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করা হবে। জনগণের মনের ভাষা বুঝেই আওয়ামী লীগের সভানেত্রী ও নমিনেশন বোর্ডের সভাপতি যে সিদ্ধান্ত নিয়েছেন, আমরা তার হাতকে শক্তিশালী করতেই নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করব বলেন নিক্সন।

নিক্সন বলেন, এবার প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় পৌরসভা ও ইউপি নিবার্চনে যোগ্য প্রার্থীদের নমিনেশন দেওয়া হবে বলেও জানান তিনি।

আগামীতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিটি নিবার্চনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি কাজী, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

news24bd.tv/আলী