যে কারণে ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়ছেন আমির

'লাল সিং চাড্ডা' ছবির শ্যুটিংয়ে আমির খান

যে কারণে ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়ছেন আমির

অনলাইন ডেস্ক

‘থাকতেই পারি... কিন্তু কেন থাকব?’ এক কথায় যেন সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন আমির খান। তবে ভক্তদের কাছে প্রশ্নটি ছিলো, কেন সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়ছেন আমির খান?

৩ বছর আগে ৫৩তম জন্মদিনে প্রথম ইনস্টাগ্রামে পা রেখেছিলেন তিনি। প্রথম দিনেই ফলোয়ার্স সংখ্যা ফেসবুকে ১৫ লক্ষ, টুইটারে ২৩০ লক্ষ।

বর্তমান সময়ে যখন সস্তা জনপ্রিয়তা অর্জন করতে কিংবা অর্জিত জনপ্রিয়তা ধরে রাখতে তারকাদের দেখা যায় দিনরাত সোশ্যাল মিডিয়ায় পড়ে থাকতে, সেখানে এক উজ্জ্বল ব্যতিক্রম আমির খান।

সম্প্রতি নিজের ৫৬তম জন্মদিনে তিনি সব সামাজিক যোগাযোগ মাধ্যমকে ‘গুডবাই’ জানিয়ে দেন। এতে স্তব্ধ হয়ে যায় গোটা বলিউড।

news24bd.tv

সমস্ত জল্পনার অবসান ঘটাতে অবশেষে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন 'মিস্টার পারফেকশনিস্ট'। যুক্তি, "আমি কোনও দিনই সে ভাবে নেটমাধ্যমে নিয়মিত ছিলাম না।

কাজের চাপে দূরেই থাকতাম। তাই শুধু শুধু থেকে কী করব?"


আরও পড়ুনঃ


যুক্তরাষ্ট্রকে কিমের বোন ইয়ো জংয়ের হুঁশিয়ারি

ট্রাম্পকে জিতিয়ে দিতে কাজ করেছেন পুতিন: গোয়েন্দা প্রতিবেদন

বিয়ের আসরেই পাত্রপক্ষের অভদ্রতা, বরকে তালাক কনের!

অবশেষে আড়ংয়ের দুঃখ প্রকাশ, সেই যুবককে চাকরির প্রস্তাব


news24bd.tv

তার পরেই পাল্টা সাক্ষী মেনেছেন সাংবাদিকদেরই, "আপনারাই আমার যাবতীয় খুঁটিনাটি এত ভাল প্রচার করেন। আপনাদের মাধ্যমেই আগামী দিনে আমার যাবতীয় খবর সবার কাছে পৌঁছে দেব। আমি জানি, আপনারা প্রচণ্ড দায়িত্বশীল!" সেই সঙ্গে তিনি স্পষ্ট করে দিয়েছেন, কোনও নেতিবাচক মন্তব্য বা খারাপ লাগা থেকে সরছেন না একেবারেই।

বলিউডও সায় দিয়েছে আমিরের কথায়, চলতি বছরের ফেব্রুয়ারিতেও আচমকা ফোন বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। সেই সময় ছবির শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। ফোনের শব্দ মনোযোগে ব্যাঘাত ঘটানোয় এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে খবর। সংবাদমাধ্যমের পাশাপাশি অভিনেতার আগামী ছবি, কাজের খবর জানা যাবে অফিসিয়াল হ্যান্ডল থেকেও।
news24bd.tv / নকিব