মুসলিম কিশোরকে পেটানো সেই যাদবের পাশে মন্দিরের পুরোহিত

মুসলিম কিশোরকে পেটানো সেই যাদবের পাশে মন্দিরের পুরোহিত

অনলাইন ডেস্ক

ভারতে এক মুসলিম কিশোরকে মন্দিরে ঢুকে পানি পান করার অপরাধে মারধর করা হয়। মারধরের সেই ঘটনায় অভিযুক্ত শৃঙ্গীনারায়ণ যাদবকে পুলিশ গ্রেফতার করে। এখন সে জামিনে মুক্তি পেয়েছে। তার মুক্তির পরেই ভারতে তার সমর্থনে  হ্যাশট্যাগ চালু হয়েছে।

তার এই মারধরের ঘটনাকে সমর্থন দিচ্ছেন ভারতেই অনেকেই। হরিয়ানা বিজেপির আইটি সেলের প্রধান অরুণ যাদব ঘটনার পর এক টুইট বার্তায় বলেন, ও হিন্দু সিংহের মতো গর্জন করেছে। আমি ওর সঙ্গে আছি।

গাজিয়াবাদের যে মন্দিরে পানি খেতে ঢুকেছিল কিশোর সেই মন্দিরের প্রধান পুরোহিত নরসিংহানন্দ বলেছেন, এ ধরনের কাজ করতে তিনি অনেককেই ‘প্রশিক্ষণ’ দিয়ে রেখেছেন।

 

তিনি বলেন, মন্দিরে সংখ্যালঘুরা ঢুকে পড়লে তাদের কীভাবে শিক্ষা দিতে হবে তা আমার অনুগামীদের শিখিয়েছি আমি। আমার নির্দেশেই শুক্রবারের ঘটনা ঘটেছে বলেও উল্লেখ করেন তিনি।

এদিকে অরুণ যাদব জানিয়েছেন, শৃঙ্গীনারায়ণের সমর্থনে একটা হ্যাশট্যাগ চালু হয়েছে এবং আমরা তাকে সমর্থন করছি। গাজিয়াবাদের যে মন্দিরে পানি খেতে ঢুকেছিল কিশোর সেই মন্দিরের প্রধান পুরোহিত নরসিংহানন্দ সরস্বতীও শৃঙ্গীনারায়ণকে সমর্থন করেছেন।


অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


তবে ঘটনার ভিডিও না করলে তা প্রকাশ্যে আসতো না বলেই মনে করছেন নরসিংহানন্দ। অনেকেই শৃঙ্গীনারায়ণের পক্ষে এগিয়ে আসলেও যে কিশোর মার খেয়েছে তার পক্ষেও এগিয়ে এসেছেন আরজেডি নেতা তেজস্বী যাদব থেকে অভিনেত্রী স্বরা ভাস্কর।

উল্লেখ্য,  ভারতের  ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে গত শুক্রবার তৃষ্ণার্ত ওই কিশোর পানি খেতে মন্দিরে ঢুকেছিল। কিন্তু শৃঙ্গীনারায়ণ তার নাম-পরিচয় জানতে চায়। তার পরিচয় জানার পর তাকে বেধড়ক মারধর করে শৃঙ্গীনারায়ণ। পরে ওই ঘটনার ভিডিও ভাইরাল হতেই বিতর্ক তৈরি হয়। যার পরেই গ্রেফ্তার হন সেই ঘটনায় অভিযুক্ত শৃঙ্গীনারায়ণ যাদব।

news24bd.tv/আলী