বিতর্কিত নাচে সমালোচনার মুখে অভিনেত্রী দর্শনা বণিক
বিতর্কিত নাচে সমালোচনার মুখে অভিনেত্রী দর্শনা বণিক

বিতর্কিত নাচে সমালোচনার মুখে অভিনেত্রী দর্শনা বণিক

অনলাইন ডেস্ক

বেশিরভাগ সময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অভিনেত্রীদের পোস্টের কমেন্ট বক্স দেখলে আঁতকে উঠতে হয়। আর যদি কোন ছবি একটু খোলামেলা হয় তবে তো আর কথাই নেই।

ঠিক এমনই একটি উদাহরণ দেখা গেলো টলিউড অভিনেত্রী দর্শনা বণিকের প্রোফাইলে। সম্প্রতি একটি রিল ভিডিও পোস্ট করেছেন টলি অভিনেত্রী দর্শনা বণিক।

news24bd.tv

চারদিকে এখন নতুন ট্রেন্ড চালু হয়েছে। ব্রিটিশ হিপ হপ দল ইয়ং টি অ্যান্ড বাগসে-র ‘ডোন্ট রাশ’ গানটির সঙ্গে পা মেলাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। টেলি তারকা সন্দীপ্তা সেনও একই গানে নাচ করেছেন। এই ট্রেন্ডের নাম দেওয়া হয়েছে ‘ডোন্ট রাশ চ্যালেঞ্জ’। দর্শনা চিরকালই ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করেন। এ বারেও তাই।

রিল ভিডিওতে দেখা যাচ্ছে, নায়িকার পরনে ‘বডি হাগিং’ গোলাপি পোশাক। পিছনের দৃশ্য থেকে স্পষ্ট, তিনি শ্যুটের ফাঁকেই এই ভিডিওটি করেছেন। গানের তালে তালে শরীরের সাথে সাথে হাত-পাও মিলিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

কিন্তু নেটাগরিকদের চোখ যেন দর্শনার শরীরের বিভিন্ন অংশে। প্রশংসাসূচক মন্তব্যও রয়েছে কমেন্ট বক্সে। কিন্তু অশালীন মন্তব্য থেকে চোখ এড়ানো যাচ্ছে না। কারও প্রশ্ন, নায়িকা অন্তর্বাস পরেছেন কিনা, কারও দাবি, এ রকম পোশাকে তাকে মানাচ্ছে না। এ ছাড়া আরও অপমানজনক কথাবার্তা শুনতে হয়েছে নায়িকাকে।


আরও পড়ুনঃ


ট্রাম্পকে জিতিয়ে দিতে কাজ করেছেন পুতিন: গোয়েন্দা প্রতিবেদন

অবশেষে আড়ংয়ের দুঃখ প্রকাশ, সেই যুবককে চাকরির প্রস্তাব

যৌন সম্মতি বিষয়ক অ্যাপের প্রস্তাব, পুলিশ কমিশনারকে নিয়ে হাসাহাসি

পত্রিকার সাংবাদিকগুলো বিসিএস ক্যাডার চাকরিটাকে বিশাল কিছু বানিয়ে ফেলেছেন


এর আগেও একটি রিল ভিডিওতে দর্শনার বক্ষ বিভাজিকা নিয়ে মন্তব্য করা হয়েছিল। তখন আনন্দবাজারকে দর্শনা জানিয়েছিলেন, কয়েক বছর আগে পর্যন্ত ভয় পেতেন অভিনেত্রী।

তার মনে হত, যদি পরিবারের কেউ এগুলো দেখে নেন, তা হলে কী হবে! তার কথায়, ‘‘মন খারাপ করতাম। কিন্তু এখন আর এসে যায় না। যাই পরি না কেন, মানুষ কথা বলবেই। আমার মনে হয়, এ ধরনের মানসিকতা বদলানো যেতে পারে না। পাল্টাতে হলে তাদের বড় হওয়া, তাদের পরিবার— সব কিছু নিয়ে প্রশ্ন তুলতে হবে। সেটা সম্ভব নয়। ’’

news24bd.tv / নকিব