মামুনুল হকসহ জতিড়দের গ্রেপ্তারের দাবিতে সিলেটে বিক্ষোভ

মামুনুল হকসহ জতিড়দের গ্রেপ্তারের দাবিতে সিলেটে বিক্ষোভ

অনলাইন ডেস্ক

সংখ্যালঘুদের বাড়িঘর ভাঙচুরের ঘটনায় হেফাজত নেতা মামুনুল হকসহ জতিড়দের গ্রেপ্তারের দাবিতে সিলেটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের বাড়িঘর ভাঙচুরের প্রতিবাদ করেছে  ‘দুষ্কাল প্রতিরোধে আমরা’ নামের সিলেটের একটি সংগঠন।

আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল ৪ টায় কেন্দ্রীয় শহিদমিনার থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।  মিছিলটি জিন্দাবাজার পয়েন্ট ঘুরে শহিদ মিনারে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় বক্তারা বলেন, বুধবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিনে শাল্লায় হামলার ঘটনা ঘটেছে। অথচ পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। আগের দিন মিছিল করার ঘোষণা দিলেও পুলিশ গ্রামে নিরাপত্তা জোরদার করেনি।


অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


বক্তারা বিতর্কিত হেফাজত নেতা মামুনুল হককে গ্রেপ্তারের দাবি জানিয়ে বলেন, মুজিববর্ষের শুরুর দিকে বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ফেলে দেওয়ার হুমকি দিয়ে আলোচনায় উঠে আসেন মামুনুল হক।

এরপরও সরকার বিতর্কিত এ নেতাকে গ্রেপ্তার না করে উলটো দেশের বিভিন্ন প্রান্তে মাহফিল করার সুযোগ করে দিচ্ছে। এ জন্য মামুনুল হকের বিরুদ্ধে লেখার কারণে শাল্লায় হামলার ঘটনা ঘটেছে। বক্তারা মামুনুল হককে হামলার হুমকিদাতা হিসেবে আসামি করে মামলা দায়ের করে ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের দাবি জানান।

news24bd.tv / কামরুল