আগামীকাল ঢাকার সড়ক নিয়ন্ত্রিত থাকবে,পরীক্ষার্থীদের জন্য নির্দেশনা

আগামীকাল ঢাকার সড়ক নিয়ন্ত্রিত থাকবে,পরীক্ষার্থীদের জন্য নির্দেশনা

অনলাইন ডেস্ক

আগামীকাল শুক্রবার অনুষ্ঠেয় ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষায় পর্যাপ্ত সময় হাতে নিয়ে পরীক্ষার্থীদের কেন্দ্রের উদ্দেশে রওনা দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পুলিশের পক্ষ থেকে পরীক্ষার্থীদের সকাল সাড়ে আটটার মধ্যে কেন্দ্রে উপস্থিত হওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ডিএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী’ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগত বিদেশি ভিভিআইপিদের গমনাগমনের জন্য আগামীকাল শুক্রবার ঢাকা মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে এবং কিছু কিছু সময়ের জন্যে যান চলাচল বন্ধ থাকবে।


অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


এই দিনে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সব পরীক্ষার্থীকে পর্যাপ্ত সময় হাতে নিয়ে তাদের নিজ নিজ বাসস্থান হতে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশে রওয়ানা দেয়ার জন্য অনুরোধ করা হলো। যাতে পরীক্ষার্থীরা সকাল ০৮.৩০টার মধ্যে স্ব স্ব পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকতে পারেন।

এ সাময়িক অসুবিধার জন্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

প্রসঙ্গত, শুক্রবার কঠোর স্বাস্থ্যবিধি মেনে দেশের আট বিভাগীয় শহরের কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা।

ওই দিন সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

news24bd.tv/আলী