খিলগাঁওয়ে নিরাপত্তাকর্মী হত্যায় জড়িতরা এখনও ধরা ছোঁয়ার বাইরে

খিলগাঁওয়ে নিরাপত্তাকর্মী হত্যায় জড়িতরা এখনও ধরা ছোঁয়ার বাইরে

Other

৮ দিন পার হলেও এখনও ধরা ছোঁয়ার বাইরে রাজধানীর খিলগাঁওয়ে নিরাপত্তাকর্মী কাজি সালাউদ্দিনের হত্যাকারীরা। চলতি মাসের ১০ তারিখ ডাকাতির সময় বাধা দিতে গেলে তাকে হত্যা করা হয়। এলাকাবাসী বলছেন, এধরণের ঘটনা এই এলাকায় নিত্য দিনের বিষয়। প্রসাশন সময়মত ব্যবস্থা নিলে হত্যার মত ঘটনা ঘটতোনা বলে মনে করছেন তারা।

তবে পুলিশ বলছে, খুনিদের খুব শিগগিরিই আইনের আওতায় আনা হবে।

রাজধানীর খিলগাঁও চৌরাস্তার গেল ১০ মার্চ ভোর রাতের দৃশ্য। ছয় জন ব্যক্তি পিকাআপ ভ্যানে করে একটি মোবাইল রিচার্জের দোকানে এসে থামে। এরপর দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে।

লুট করে দোকানে থাকা মূল্যবান জিনিস।  

একই সড়কে থাকা স্বর্ণের দোকান লুটের উদ্দেশ্যেও যায় ডাকাতদের সেই দল। এসময় নিরাপত্তার দায়িত্বে থাকা কাজি সালাউদ্দিন মোবাইল রিচার্জের দোকানের দিকে আসলে তালা ভাঙ্গা দেখে ডাকাতদের ধাওয়া করেন। ঠিক সে সময় ডাকাত দলের এক সদস্য রড দিয়ে তার মাথায় আঘাত করে। রাস্তায় পরে যান সালাউদ্দিন। আরেকজন তাকে কোলে নিয়ে পিকাআপ ভ্যানে তোলে। আর গাড়িতে থাকা বাকি সদস্যরা সালাউদ্দিনকে মেরে মৃত্যু নিশ্চিত করে। পরে স্বর্ণের দোকান লুট করে যায় অরো এক দোকানে। সেখানে কর্মচারীকে বেধে নগদ অর্থসহ লুট করে মূল্যবান জিনিস। সালাউদ্দিনের লাশ ফেলে দেয়া হয় খিদমা হাসপাতালের পাশে।

আরও পড়ুন


কয়েক বছরে বিপুল বিদেশি বিনিয়োগ পাবে দেশ: সালমান এফ রহমান

মেগা প্রকল্পে ভর করে বদলে যাচ্ছে দেশ

মাওলানা মামুনুল হকের অনুসারীদের হামলার ঘটনায় আটক ২২

ঢাকায় এসে পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী


এ ঘটনার ঠিক একদিন পরে একই এলাকার আরো এক দোকানে তালা ভেঙ্গে নগদ অর্থসহ তিন লাখ টাকার মালামাল লুটের ঘটনা ঘটে। এলাকাবাসীর অভিযোগ, এ ধরণের ঘটনা এই এলাকায় নিয়মিতই ঘটে। এ কারণে ব্যবসা বন্ধও হয়ে গেছে অনেকের।

তবে পুলিশের দাবি আগের তুলনায় অনেক কমেছে। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম বলছেন, এ হত্যার ঘটনায় আসামীদের ধরতে অভিযান চলছে। খুনিদের খুব শিগগিরিই আইনের আওতায় আনা হবে।  

গেল বছর রাজধানীতে ২১টি ডাকাতির ঘটনা ঘটেছে।

news24bd.tv আহমেদ