বাগেরহাটে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত

বাগেরহাটের কচুয়ায় মোটরসাইকেল ধাক্কায় আফজাল ডাকুয়া (৭০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক সোহেল তালুকদার। বৃহস্পতিবার দিনগত রাতে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের কচুয়া উপজেলার ফতেপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফজাল ডাকুয়া বাগেরহাটের কচুয়া উপজেলার চন্দ্রপাড়া গ্রামের রূপাই ডাকুয়ার ছেলে। তিনি ফতেপুর বাজারে মাছের ব্যবসা করতেন। গুরুতর আহত মোটরসাইকেল চালক সোহেল মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের বাসিন্দা।


সিরাজগঞ্জে ঘাতক ট্রাকচাপায় গেল তিন প্রাণ

চট্টগ্রামে হোটেলে বিদেশি নাগরিকের মরদেহ

বিমান পড়া মেলা

দৈনিক ২০০০ ক্ষেপণাস্ত্র ছোড়ার হুমকি পেয়ে ‘ভয়ে ইসরাইল’

নরসিংদীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে গৃহহীনরা পেলেন ঘর


কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে বাগেরহাট-পিরোজপুর মহাসড়ক দিয়ে সাইনবোর্ডগামী একটি মোটর সাইকেল কচুয়া উপজেলার ফতেপুর বাজার অতিক্রম করার সময় মাছ ব্যবসায়ী আফজাল ডাকুয়াকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক সোহেল তালুকদার ও মাছ ব্যবসায়ী আফজাল ডাকুয়া গুরুত্বর আহত হন।
আহতদের উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আফজাল ডাকুয়া মারা যান। আফজালের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অবস্থা গুরুত্বর হওয়ায় মোটরসাইকেল চালক সোহেলকে ঢাকায় নেওয়া হয়েছে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বেলাল রিজভী, মাদারীপুর

শিবচরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর শিবচরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত। রোববার ১৬ মে সকাল ১১ টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভাংগা ব্রিজ সংলগ্ন স্নেহ মুন্সী কান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হায়দার খান শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বি কে নগর পশ্চিম কাজিকান্দি গ্রামের আনোয়ার খানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে বাড়ি থেকে একটি মোটরসাইকেলে বের হয় হায়দার।এসময় মোটরসাইকেলটি শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই হায়দার খান নিহত হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিরাজ হোসেন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

মেঘনায় নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

মেঘনায় নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

চাঁদপুরে মেঘনা নদীতে নিখোঁজ হওয়ার তিনদিন পর রফিকুল ইসলাম নামে এক ব্যক্তির লাশের সন্ধান মিলেছে। বৃহস্পতিবার (১৩ মে) সদর উপজেলার হরিণাঘাট এলাকায় নদীতে ভাসমান অবস্থায় এ লাশটি দেখতে পায় কোস্ট গার্ডের ডুবুরি দল।

এর আগে গত মঙ্গলবার (১১ মে) বিকেলে চাঁদপুর শহরের তিন নদীর মোহনায় আল্লাহর রহমত নামে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় স্টিল বডি কার্গোর এই আরোহী নদীতে ছিটকে পড়ে নিখোঁজ হন।

চাঁদপুরে কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার লে. মোহাম্মদ আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পর থেকেই কোস্ট গার্ডের ডুবুরি দল নদীতে অভিযান শুরু করে। পরে তিনদিনের মাথায় বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলের ৬ কিলোমিটার দূরে হরিণাঘাট এলাকায় হতভাগ্য ব্যক্তির লাশের সন্ধান মেলে।

এদিকে, দুপুরে কোস্ট গার্ডের সদস্যরা রফিকুল ইসলামের লাশটি নৌ পুলিশের কাছে হস্তান্তর করে।

নৌ পুলিশ চাঁদপুর থানার ওসি মুজাহিদুল ইসলাম জানান, রফিকুল ইসলামের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কুলকড়ি গ্রামের বাসিন্দা ছিলেন প্রবাসী রফিকুল ইসলাম। গত মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের পুরানবাজার থেকে স্টিল বডি কার্গোতে করে বাড়ি যাওয়ার পথে বালুবাহী বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। দুর্ঘটনার পর স্বজনরা তার ফিরে আসার অপেক্ষায় ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ফিরলেন ঠিকই। তবে লাশ হয়ে।

পরবর্তী খবর

ঈদের মাংস কাটতে গিয়ে পিছলে পড়ে ধারাল চাকু ঢুকে গেল পেটে

অনলাইন ডেস্ক

ঈদের মাংস কাটতে গিয়ে পিছলে পড়ে ধারাল চাকু ঢুকে গেল পেটে

গাজীপুরের কাশিমপুরে ঈদ উপলক্ষে গরু জবাই করতে গিয়ে নিজের শরীরে অস্ত্র ঢুকে আছিম উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে কাশিমপুরের এনায়েতপুর স্কুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোকা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গরুর মাংস বিক্রির উদ্দেশে কসাই আছিম উদ্দিন গরু জবাই করে। জবাই করা গরুর মাংস কাটতে গিয়ে টোল থেকে পিছলে পড়ে নিজের হাতে থাকা গরু কাটার ধারাল অস্ত্র তার নিজের পেটের ডান পাশে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হতে থাকে, তাৎক্ষণিক আছিম উদ্দিনকে কোনাবাড়ী পপুলার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজিমউদ্দিন কসাই তার পরিবার নিয়ে পূর্বা এনাতপুরে মোস্তফা কামালের বাড়িতে দীর্ঘদিন যাবত বসবাস করতেন। মৃত আজিমউদ্দিনের লাশ তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার সলিম নগরে পাঠানো হবে বলে জানিয়েছেন মাহবুবে খোকা।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

নওগাঁয় বজ্রপাতে কৃষকের মৃত্যু

বাবুল আখতার রানা, নওগাঁ

নওগাঁয় বজ্রপাতে কৃষকের মৃত্যু

নওগাঁর ধামইরহাটে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে কৃষক রেজাউল করিম ইজাবুল (৬৩) বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার ইসবপুর ইউনিয়নের বৈদ্যবাটি গ্রামের মাঠে।

ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েশ বাদল ও ইউপি সদস্য রেজাউল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে আকাশ মেঘাচ্ছন্ন দেখালে কৃষক ইজাবুল গরু নেয়ার জন্য পূর্ব মাঠে যায়। গরু নিয়ে রওনা দেয়ার মুহূর্তে সে বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলে মারা যায়। তবে গরুগুলো ভয়ে দৌড়ে পালিয়ে বাড়িতে গিয়ে রক্ষা পায়। এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক ইজাবুল বৈদ্যবাটি হটাৎপাড়া গ্রামের মৃত গিয়াশ উদ্দিনের ছেলে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল মমিন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে দাফনের জন্য লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

দেবীগঞ্জে বজ্রপাতে গেল দুই প্রাণ

অনলাইন ডেস্ক

দেবীগঞ্জে বজ্রপাতে গেল দুই প্রাণ

পঞ্চগড়ের দেবীগঞ্জে পৃথক স্থানে বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে। দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন জানান, মৃতরা হলেন- দেবীগঞ্জ উপজেলার আরাজি সুন্দরদিঘী এলাকার আব্দুস সামাদের ছেলে হামিদুল ইসলাম (৩৮) ও দারার হাট ডাক্তারপাড়া এলাকার ফজল হকের ছেলে সলেমান আলী (৩৫)।

সোমবার (১০ মে) বিকেলে দেবীগঞ্জ উপজেলার চরব ডাঙ্গা এলাকায় ও তেলিপাড়া করতোয়া নদীপাড়ে বজ্রপাতে তারা মারা যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, হামিদুল চরব ডাঙ্গায় মাঠে ধানক্ষেতের কাজ করার সময় বৃষ্টিপাত শুরু হয়। এদিকে সলেমান তেলিপাড়া করতোয়া নদী খননে নদীতে বালু উত্তোলনের কাজ করছিলেন। এসময় বৃষ্টি শুরু হলে হঠাৎ তাদর ওপর বজ্রপাত হলে তারা গুরুতর আহত হন।

পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে দেবীগঞ্জ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরবর্তী খবর