মুম্বাই থেকে ফিরে মার্সিডিজ কিনলো নুসরাত ফারিয়া, দাম কত জানেন?

মুম্বাই থেকে ফিরে মার্সিডিজ কিনলো নুসরাত ফারিয়া, দাম কত জানেন?

অনলাইন ডেস্ক

নতুন আরেকটি গাড়ি কিনেছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবার প্রায় কোটি টাকা দামের মার্সিডিজ-বেঞ্জ কিনলেন তিনি। প্রতিবছর নতুন একটি করে গাড়ি পরিবর্তনের চিত্রই বলে দেয় গাড়ির শখ আছে নুসরাত ফারিয়ার।

গতকাল বৃহস্পতিবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে গাড়ির সঙ্গে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন নুসরাত ফারিয়া।

স্টাট্যাসের ক্যাপশনে নুসরাত লিখেছে ‘ওয়েলকাল হোম বেবি’। নুসরাতের গাড়ির মডেল মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০। ফারিয়ার নতুন এই গাড়ির রঙ সাদা। যদিও এর আগে ২০২০ সালের মার্চে কিনেছিলেন নীল রঙের টয়োটা সিএইচআর।

news24bd.tv

গাড়ির সঙ্গে ছবি শেয়ার করলেও দামের কথা উল্লেখ করেননি মুম্বাই ফেরত এই নায়িকা। আর এই জন্যই ভক্তদেরও জানান আগ্রহ কত দামে কেনা হল মার্সিডিজ? জানা গেছে বাংলাদেশের বাজারে নুসরাত ফারিয়ার নতুন কেনা ‘মার্সিডিজ-বেঞ্জ সিএলএ২০০ ২০২০’ মডেলে গাড়ির বাজার মূল্য ৮৫ লাখ টাকার মতো। এর সঙ্গে যুক্ত হবে কাগজপত্র, ইন্স্যুরেন্সসহ অন্য বেশ কিছু খরচ।

news24bd.tv

আরও পড়ুন


বিশ্ব ঘুম দিবস আজ

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

মওদুদ আহমদ আমাদের একজন অভিভাবক ছিলেন: ফখরুল

সুনামগঞ্জে আবারও মহাসমাবেশ ডেকেছে হেফাজত


নতুন এই গাড়ি কেনা প্রসঙ্গে গণমাধ্যমে নুসরাত ফারিয়া বলেন, ‘আরও আগে কিনতে চেয়েছিলাম। কিন্তু প্যান্ডেমিকের কারণে কেনা হয়নি। পরিকল্পনা ছিল মুম্বাই থেকে ফিরে গাড়িটি কিনব। আমার নিজের টাকা দিয়ে কেনা। ’

news24bd.tv

এর আগে ২০১৮ সালে নুসরাত ফারিয়া অডি এথ্রি মডেলের একটি গাড়ি কিনেছিলেন। তাঁর আগে কিনেছিলেন টয়োটা জি করোলা।

সম্প্রতি ‘বঙ্গবন্ধু’ সিনেমার ১৮ থেকে ২৯ বছর বয়সী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করে দেশে ফিরেছেন নুসরাত ফারিয়া। আগামী ৩০ মার্চ মুক্তির কথা রয়েছে তাঁর ওয়েব ফিল্ম ‘যদি...কিন্তু... তবুও...’। হাতে আছে আরো পাঁচটি সিনেমা।

news24bd.tv আহমেদ