বরিশালে আওয়ামী লীগ নেতার বাড়িতে ডাকাতি

বরিশালে আওয়ামী লীগ নেতার বাড়িতে ডাকাতি

Other

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সেরনিয়াবাতের বাড়িতে ডাকাতি হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ওই ইউনিয়নের পূর্ব সমরসিংহ গ্রামে মোস্তফার বাসার জানালার গ্রীল কেটে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে পরিবারের সবাইকে জিম্মি এবং মারধর করে নগদ প্রায় পৌঁনে ৮ লাখ টাকা এবং পৌঁনে ৭ ভরি স্বর্নালংকার নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি।   

গোলাম মোস্তফার ছোট ভাই লাবলু সেরনিয়াবাত জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে গোলাম মোস্তফা ঘুমাতে যান।

রাত ৩ টার দিকে বাসার জানালার গ্রীল কেটে তিনজন দুর্বৃত্ত ঘরের মধ্যে প্রবেশ করে। তারা গোলাম মোস্তফাকে মারধর করে এবং ভয় দেখিয়ে মোস্তফা ও তার স্ত্রীর চোঁখ বেঁধে ফেলে। প্রাণের ভয়ে তারা ডাক চিৎকারও করতে পারেনি। এরপর দুর্বৃত্তরা ঘরের মধ্যে রাখা নগদ পৌঁনে ৮ লাখ টাকা এবং পৌঁনে ৭ ভরি স্বর্নালংকার নিয়ে চলে যায়।
 

দুর্বৃত্তরা চলে যাওয়ার পর পরিবারের সদস্যরা ডাক-চিৎকার দিলে প্রতিবেশীরা ডাকাতীর ঘটনা জানতে পারে। তবে ভবনের অন্য একটি কক্ষে থাকা তার ছেলে ডাকাতির সময় কিছুই টের পায়নি।

আরও পড়ুন


‘অসম্ভব’ অনন্ত এবার উড়ে উড়ে গুলি ধরছেন (ভিডিও)

কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে মওদুদের তৃতীয় জানাজা সম্পন্ন

বিমানের সিটেই প্রস্রাব করে দিলেন যাত্রী

শখের সেই ‘হোয়াইট হাউজে’ দাফন করা হবে মওদুদকে


ঘরে পৌঁনে ৮ লাখ টাকা রাখার ঘটনায় স্থানীয়রা সন্দেহ পোষন করলেও পৌঁনে ৩ লাখ টাকা ১০ টাকা কেজি দরের চাল বিক্রির ডিলারশিপের এবং বাকী ৫ লাখ টাকা জমি কেনার জন্য বাসায় রাখা হয়েছিলো বলে দাবি ক্ষতিগ্রস্থ পরিবারের।  

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, খবর পেয়ে তিনি সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

news24bd.tv আহমেদ