গাজীপুরে পোশাক শ্রমিককে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২
গাজীপুরে পোশাক শ্রমিককে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২

গাজীপুরে পোশাক শ্রমিককে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরে শ্রীপুরে এক পোশাক শ্রমিককে (১৬) দলবেঁধে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত আরও দুজন পলাতক রয়েছেন। আজ শুক্রবার (১৯ মার্চ) সকালে এ ঘটনায় চারজনকে আসামি করে মামলা করেছেন কিশোরী।  

মামলার আসামিরা হলেন- উপজেলার ধামলই গ্রামের মজনু মিয়ার ছেলে সুজন (২৪), মুলাইদ গ্রামের মুন্না (২২), মাওনা উত্তরপাড়া গ্রামের সজল মাস্টারের বাড়ির কেয়ারটেকার দুলু (৪৫) ও মো. বাবুল (৪৮)।

এদের মধ্যে সুজন ও বাবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সারোয়ার জানান, উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের একটি বাড়ির কেয়ারটেকার হিসেবে কাজ করেন দুলু ও বাবুল। ওই বাড়ির এক ভাড়াটিয়ার বান্ধবী ভালুকা থেকে বৃহস্পতিবার বেড়াতে আসেন। রাত ২টার দিকে দুলু ও বাবুল ওই কিশোরীকে তুলে নিয়ে পাশের একটি কক্ষে আটকে রাখেন। সেখানে সুজন ও মুন্না কিশোরীকে হত্যার হুমকি দিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। ধর্ষণ শেষে কিশোরীর বান্ধবীর ঘর থেকে প্রায় দেড় লাখ টাকার স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যান অভিযুক্তরা।


চট্টগ্রামে হোটেলে বিদেশি নাগরিকের মরদেহ

বিমান পড়া মেলা

দৈনিক ২০০০ ক্ষেপণাস্ত্র ছোড়ার হুমকি পেয়ে ‘ভয়ে ইসরাইল’

নরসিংদীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে গৃহহীনরা পেলেন ঘর


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িত অপর ব্যক্তিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv / কামরুল