সুনামগঞ্জের শাল্লায় ক্ষতিগ্রস্ত পরিবার পেল প্রধানমন্ত্রীর সহায়তা

সুনামগঞ্জের শাল্লায় ক্ষতিগ্রস্ত পরিবার পেল প্রধানমন্ত্রীর সহায়তা

Other

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় নোয়াগাঁও গ্রামে কেন্দ্রীয় হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হকের সমর্থকদের হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৩ লাখ ২৫ হাজার টাকা, ৩২ বান্ডিল টিন এবং ৭ টন চাল তুলে দেওয়া হয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) দুপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সহায়তা তুলে দেন সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান ও সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগর উপ-পরিচালক মোহাম্মদ শরিফুল ইসলাম প্রমুখ।

সহায়তা বিতরণ শেষে সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান বলেন, যেই দিন শাল্লায় ওই ঘটনাটি ঘটে সে দিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ছিল, আমরা ওই ঘটনাটি কোনোভাবেই মেনে নিতে পারছি না।

সুতরাং যারা হামলা চালিয়েছে তাদের পরিচয় কি আমাদের খুঁজে বের করতে হবে।


সিরাজগঞ্জে ঘাতক ট্রাকচাপায় গেল তিন প্রাণ

চট্টগ্রামে হোটেলে বিদেশি নাগরিকের মরদেহ

বিমান পড়া মেলা

দৈনিক ২০০০ ক্ষেপণাস্ত্র ছোড়ার হুমকি পেয়ে ‘ভয়ে ইসরাইল’

নরসিংদীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে গৃহহীনরা পেলেন ঘর


সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ বলেন, ওই ঘটনার সাথে সাথে পরপর দুটি মামলা হয়েছে। ইতিমধ্যে ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সুতরাং পুলিশ প্রশাসন আবারও প্রমাণ করল বাংলাদেশে যে কোনো মূল্যে আমরা সম্প্রদায়িক সম্প্রতি আমরা বজায় রাখব।

উল্লেখ্য, গত বুধবার (১৭ মার্চ)  মাওলানা মামুনুল হকের সমর্থকরা সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের ৮৮ টি বাড়িতে হামলা, লুটপাট ও ভাঙচুর করেছে। এসময় গ্রামের ৫ টি মন্দির ভাঙচুর করা হয়। নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামের এক যুবক ফেসবুক আইডি থেকে  মামনুল হককে কটাক্ষ করে কথিত স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় বুধবার সকালে ওই ঘটনা ঘটে।

এর আগে ১৫ মার্চ সুনামগঞ্জের দিরাই স্টেডিয়ামে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক লক্ষাধিক মানুষের সামনে বক্তব্য দেন।

news24bd.tv তৌহিদ