চিতলমারী ও শরণখোলায় নির্বাচনী সহিংসতায় আহত ৪০

চিতলমারী ও শরণখোলায় নির্বাচনী সহিংসতায় আহত ৪০

Other

বাগেরহাটের চিতলমারী ও শরণখোলা উপজেলায় ইউপি নির্বাচনে প্রার্থীর মনোনয়নপত্র বাছাইয়ের দিনে নির্বাচনী সহিংসতায় ৪০ আহত হয়েছেন। শুক্রবার দুপুরে চিতলমারী উপজেলা পরিষদের সামনে কলাতলা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী ও তার সমর্থকদের দু’দফা হামলায় একই ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসের সিদ্দিকীসহ তার সমর্থক ১২ জন আহত হয়েছেন।

হামলায় চেয়ারম্যান প্রার্থী আলমগীরের মাথা ফেটে গেছে। অন্য আহতরা হলেন- অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট ফরহাদ আহম্মেদ, শাহজাহান শিকদার, নাবিল মীর, বোরহান মীর, শাহজাহার মীর, বাবুল শেখ, লতিফ মীর, আমিনুল ইসলাম, মহসিন, আলআমীন।

আহতদের মধ্যে অ্যাডভোকেট মশিউর রহমানসহ তিনজনকে চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সিরাজগঞ্জে ঘাতক ট্রাকচাপায় গেল তিন প্রাণ

চট্টগ্রামে হোটেলে বিদেশি নাগরিকের মরদেহ

বিমান পড়া মেলা

দৈনিক ২০০০ ক্ষেপণাস্ত্র ছোড়ার হুমকি পেয়ে ‘ভয়ে ইসরাইল’

নরসিংদীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে গৃহহীনরা পেলেন ঘর


অপরদিকে জেলার শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা ১ নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী দুই ইউপি সদস্য প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষে ২৮ জন আহত হয়েছে। শুক্রবার সকালে এ হামলার ঘটনা ঘটে । হামলায় আহতদের উদ্ধার করে ২৫ জনকে শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাউথখালী ইউনিয়নের ১নং সোনাতলা ওয়ার্ডের সদস্য ডালিম ও জাহাঙ্গীরের সমর্থকদের মধ্যে নির্বাচনী প্রচারণা নিয়ে সংঘর্ষ বাধে। এতে জাহাঙ্গীর ও ডালিম মেম্বারের সমর্থকদের মধ্যে ২৮ জন আহত হয়। আহতদের মধ্যে কয়েকজন অবস্থা গুরুতর বলে জানিয়েছেন শরণখোলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

news24bd.tv তৌহিদ