হিন্দু-মুসলমানের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে, এমন মানুষকে কেন ডাকছি: জাফরুল্লাহ
হিন্দু-মুসলমানের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে, এমন মানুষকে কেন ডাকছি: জাফরুল্লাহ

হিন্দু-মুসলমানের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে, এমন মানুষকে কেন ডাকছি: জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে যোগ দিতে দুই দিনের সফরে আগামী ২৬ মার্চ ঢাকায় আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বঙ্গবন্ধুকন্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ঢাকা সফর করবেন তিনি। তার এই সফর নিয়ে রাজনৈতিক মহলে চলছে আলোচনা-সমালোচনা। সেই সমালোচনার পালে হাওয়া দিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, হিন্দু–মুসলমানের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারে, এমন একজন মানুষকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে কেন আমরা ডাকছি? শেখ মুজিব কি শান্তি পাচ্ছেন!’

রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আজ বাংলাদেশ কল্যাণ পার্টি আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।  

নরেন্দ্র মোদির সফরে মন্দির পরিদর্শনের সিদ্ধান্ত থাকার সমালোচনা করে জাফরুল্লাহ বলেন, তিনি (মোদি) ইসলামিক ফাউন্ডেশনের ইমামের সঙ্গে দেখা করতে পারতেন। মুসলমানের মসজিদ, খ্রিস্টানের গির্জা পরিদর্শন করতে পারতেন। কিন্তু তিনি বিভাজন করছেন।

অনুষ্ঠানে সদ্যপ্রয়াত বিএনপি নেতা মওদুদ আহমদের স্মৃতিচারণ করে তিনি বলেন, মওদুদ আহমদেরা মুক্তিযোদ্ধাদের উৎসাহ দিয়েছেন। আজ মওদুদ আহমদের মৃত্যুতে শেখ হাসিনা, ওবায়দুল কাদের কেউ সম্মান জানাতে যাননি।


শ্রীলংকার সঙ্গে হচ্ছে বেশ কিছু চুক্তি

৭ বছরের সন্তানকে বাঁচাতে নদীতে ঝাঁপ, প্রাণ গেল বাবারও

গাজীপুরে পোশাক শ্রমিককে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২

‘অসম্ভব’ অনন্ত এবার উড়ে উড়ে গুলি ধরছেন (ভিডিও)


অনুষ্ঠানে জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, এলডিপির মহাসচিব রেদওয়ান আহমেদ, আসাফ উদ্দৌলা, সাদেক আহমেদ খান, শহীদুল ইসলাম, মো. শাজাহান খান, মো. ইলিয়াস ও শওকত আমিনকে মুক্তিযোদ্ধা সম্মাননা দেওয়া হয়।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহসভাপতি (ভিপি) ও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল হক, ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খান প্রমুখ।

news24bd.tv নাজিম

;