ধুঁকছে বাংলাদেশ
Breaking News
ধুঁকছে বাংলাদেশ

ধুঁকছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে টসে হেরে প্রথমে ব্যাটিং এ নামে বাংলাদেশ। কিন্তু দলীয় পঞ্চাশের আগেই তিন উইকেট হারিয়ে শুরুতেই চাপে পড়ে গিয়েছিল বাংলাদেশ। সেখান থেকে আশার আলো হয়ে দাড়ানোর চেষ্টা করছিলেন দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহীম। কিন্তু তাকে বেশিক্ষণ টিকে থাকতে দিলেন না নিউজিল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার জিমি নিশাম।

একে একে বাংলাদেশ হারায় ৭ উইকেট।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত  ৩৪.৩ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১০৫ রান করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে আছেন মাহমউদল্লাহ (১৬) ও তাসকিন আহমেদ (০)।

ডানেডিনে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

ম্যাচটিতে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয়েছে মেহেদি হাসানের। বাংলাদেশের ১৩৫তম ওয়ানডে ক্রিকেটার মেহেদি। অন্যদিকে কিউইদের দলে অভিষেক হয়েছে তিন জনের। তারা হলেন ডেভন কনওয়ে, উইল ইয়াং ও ড্যারিল মিচেল। কিউইদের ১৯৮, ১৯৯ ও ২০০তম ওয়ানডে ক্রিকেটার তারা।


বাবুনগরী-মামুনুল হককে গ্রেপ্তারের দাবি

ভোলা নদীর চর থেকে মৃত বাঘ উদ্ধার

শ্রীলংকার সঙ্গে হচ্ছে বেশ কিছু চুক্তি

৭ বছরের সন্তানকে বাঁচাতে নদীতে ঝাঁপ, প্রাণ গেল বাবারও

গাজীপুরে পোশাক শ্রমিককে দল বেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ২


আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অধীনে হচ্ছে এই সিরিজ। ঘরের মাঠে গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দিয়ে এই সিরিজে যাত্রা শুরু হয় বাংলাদেশের। হোম সিরিজে ৩-০ ব্যবধানে জিতে পুরো ৩০ পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। তবে এবার হবে আসল পরীক্ষা। কারণ এবারের প্রতিপক্ষ নিউজিল্যান্ড।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

নিউজিল্যান্ড একাদশ : মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, ডেভন কনওয়ে, উইল ইয়াং, টম ল্যাথাম (অধিনায়ক), জিমি নিশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি

news24bd.tv/আলী

;