শেরপুরে কৃষক হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার অভিযোগ
Breaking News
শেরপুরে কৃষক হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার অভিযোগ

শেরপুরে কৃষক হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার অভিযোগ

Other

শেরপুরের নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বাউসা গ্রামে কৃষক আজি মিয়া হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করতে আঘাতজনিত মৃত্যুকে স্বাভাবিক মৃত্যু দেখানোর অভিযোগ উঠেছে। ২০ মার্চ শনিবার সকালে শেরপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করে নিহতের পরিবার।

লিখিত বক্তব্যে নিহত কৃষকের ছেলে মোশারফ হোসেন বলেন, গত ১৩ ফেব্রুয়ারি শনিবার সকালে ছাগলে সুপারি খাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের বাসিন্দা সজিব মিয়ার সাথে তর্ক শুরু হয় কৃষক আজি মিয়ার। পরে এক পর্যায়ে সজিবের পক্ষ নিয়ে ওই গ্রামের বাসিন্দা লিখন, মজিবর, ইসমাঈল, ইসাহাকসহ কয়েকজন একত্রিত হয়ে আজি মিয়াকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে।

খবর পেয়ে পুলিশ নিহত আজি মিয়ার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহতের ছেলের অভিযোগ, সুরতহাল প্রতিবেদনে পুলিশ আঘাতজনিত কারণে মৃত্যু বলে নিশ্চিত করলেও আসামিরা প্রভাবশালী হওয়ায় জেলা সদর হাসপাতালে অর্থের বিনিময়ে ময়নাতদন্তের রিপোর্ট পরিবর্তন করে ফেলা হয়। পরিবর্তিত রিপোর্টে তার বাবা আজি মিয়া স্ট্রোক করেছে বলে ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়। এ সময় কৃষক আজি মিয়া হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান তার ছেলে মোশারফ।

সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণসহ নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তবে অভিযোগ অস্বীকার করে জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডাঃ খায়রুল কবীর সুমন জানান, তিনি কোন ভুল রিপোর্ট দেননি। ময়নাতদন্তে নিহতের শরীরে যেরকম দেখেছেন, সেরকমই রিপোর্ট দিয়েছেন।


বগুড়ার শেরপুরে দুই বাসের সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪

সুন্দরবনে মারা যাওয়া বাঘটির মৃত্যুরহস্য জানা গেলো

হাসপাতালে ভর্তি বাবা, সব ফেলে দেশে ফিরলেন নায়ক মারুফ

দেশে অস্থিরতা সৃষ্টি করতে চাইলে বিষদাঁত ভেঙে দেয়া হবে: কাদের


news24bd.tv / কামরুল 

;