বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ
বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ

Other

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর এদেশে বিএনপি যুদ্ধাপরাধী ও স্বাধীনতা বিরোধীদের প্রতিষ্ঠিত করেছে। রাজাকার আলবদরদের বিচার বন্ধ করে দিয়েছিলেন, কারাগারে আটক সকল যুদ্ধাঅপরাধীদের মুক্ত করে দিয়েছিলেন, নরঘাতক যুদ্ধাপরাধী গোলাম আজমকে এদেশে রাজনীতি করার সুযোগ করে দিয়েছিলেন। সংবিধান সংশোধন করে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ থাকার বিধান বাতিল করেছিলেন। জামায়াতে ইসলামীসহ স্বাধীনতা বিরোধীদের রাজনীতি করার সুযোগ করেছিলেন।

রক্তের বিনিময়ে স্বাধীন এ দেশে স্বাধীনতা বিরোধীকে প্রধানমন্ত্রী করা হয়েছিল। রাজাকারকে

প্রধানমন্ত্রী করা হয়েছিল। পবিত্র সংসদেও বিএনপি একজন রাজাকারকেও স্পীকার করে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

শনিবার সকালে মাদারীপুরের শিবচরে স্থানীয় চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটরিয়ামে শিবচর পৌরসভা কর্তৃক মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এসব কথা বলেন।


রাতে তুলে নিয়ে যাওয়া সেই ছাত্রীকে উদ্ধার করা হয় বিবস্ত্র অবস্থায়

সুন্দরবনে হরিণ শিকারের ৩শ’ ফাঁদসহ আটক ৪

রাঙামাটিতে ব্রাশফায়ারে ৮ হত্যার বিচার না হওয়ায় উদ্বেগ

করোনা সংক্রমণে রেকর্ড


চীফ হুইপ আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাড়ে ৩ বছর দেশ পরিচালনা করেছিল। ৪৫ বছর পরেও তার সেই নীতি আদর্শ পরিকল্পনা অনুসরণ করেই দেশ পরিচালনার মাধ্যমে উন্নত বাংলাদেশ গঠন করা হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে। স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকলে দেশ কীভাবে উন্নত হতে পারে তার প্রমাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২ বছরের মধ্যেই দিয়েছেন। আজকে বঙ্গবন্ধু বেচে থাকলে অনেক আগেই আমরা উন্নত বাংলাদেশে চলে যেতাম।

শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী প্রমুখ।

news24bd.tv তৌহিদ