প্রত্যেকটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ম্যুরাল বানানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রত্যেকটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ম্যুরাল বানানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

দেশের প্রত্যেকটি ইউনিয়নে পর্যায়ক্রমে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২০ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলা পার্বতীনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ম্যুরাল ও মুক্তিযোদ্ধাদের নামফলক উন্মোচন করেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, মুক্তিযোদ্ধার চেতনা নিয়ে জনগণের জানমালের নিরাপত্তা ও দেশের উন্নয়নে কাজ করছে আওয়ামী লীগ সরকার।

এ সরকার সবসময় মুক্তিযোদ্ধাদের সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ সুরক্ষা নিশ্চিত করতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন


রাজধানীতে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ভোলায় পুকুরে পাওয়া গেল ১ কেজি ওজনের ৮টি ইলিশ

এবার ইমরানের গানে সুযোগ পেলেন পনি চাকমা

করোনায় আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান


সদর উপজেলা পরিষদ সূত্র জানায়, শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রী উপলক্ষে পার্বতীনগর ইউনিয়ন পরিষদের অর্থায়নে বঙ্গবন্ধুর ম্যুরাল ও বীর মুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন করা হয়। এ অনুষ্ঠানে আসাদুজ্জামান খান কামাল উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু করোনার কারণে তিনি আসতে পারেননি।

তবে লক্ষ্মীপুরের বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে দেখা করতে পরবর্তী সময় আসবেন বলে জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নুরুল হুদা পাটওয়ারী ও পার্বতীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহম্মেদ ভূঁইয়াসহ আরও অনেকে।

news24bd.tv আহমেদ