লালমনিরহাটে ট্রেন ও ট্রলি সংঘর্ষে দুই শ্রমিকের হাত-পা বিচ্ছিন্ন

লালমনিরহাটে ট্রেন ও ট্রলি সংঘর্ষে দুই শ্রমিকের হাত-পা বিচ্ছিন্ন

Other

লালমনিরহাটের হাতীবান্ধায় পাটগ্রামগামী করতোয়া এক্সপ্রেস ও বালুবাহী ট্রলির সংঘর্ষে দুই শ্রমিকের হাত পা বিছিন্ন হয়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (২০ মার্চ) বেলা সাড়ে ৩ টায় উপজেলার দিঘির হাট রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

হাত পা বিছিন্ন শ্রমিকরা হলেন, উপজেলার ধুবনী গ্রামের মবু মিয়ার ছেলে হামিদুল ইসলাম (২৭)।

অপরজন উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মজিবর রহমানের ছেলে আতিকুল ইসলাম(২৫)। তারা দুইজনই বালু ভর্তি ট্রলির শ্রমিক।

জানা যায়, উপজেলা দিঘিরহাট রেলক্রসিং পার হয়ে একটি ট্রলি তিস্তা নদী থেকে বালু আনার সময় হাতীবান্ধা থেকে ছেড়ে আসা করতোয়া এক্সপ্রেস ট্রেনটির সাথে সংঘর্ষে দুই শ্রমিককের হাত পা বিচ্ছিন্ন হয়। স্থানীয়রা উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাদের অবস্থা গুরুত্বর দেখে কতব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

 


রাজধানীতে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ভোলায় পুকুরে পাওয়া গেল ১ কেজি ওজনের ৮টি ইলিশ

এবার ইমরানের গানে সুযোগ পেলেন পনি চাকমা

করোনায় আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান


এদিকে সিংঙ্গীমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু বলেন, এই দিঘির হাট রেলক্রসিংয়ে কোন গেটের ব্যবস্থা না থাকায় এমন দুর্ঘটনা ঘটেই চলছে। এ ঘটনায় দুইজন শ্রমিক আহত হয়েছে। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত দুইজন ট্রলির শ্রমিক। তাদের হাত পা বিচ্ছিন্ন হওয়ায় গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির করা হয়েছে।   

news24bd.tv / কামরুল