ফরিদপুরে ৮দিনব্যাপী অমর একুশে গ্রন্থমেলার উদ্ভোধন

ফরিদপুরে ৮দিনব্যাপী অমর একুশে গ্রন্থমেলার উদ্ভোধন

Other

"আট আনায় জীবনের আলো কেনা"। এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরে ৮ দিনব্যাপী অমর একুশে গ্রন্থ্মেলার শুভ উদ্ভোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২০ মার্চ) শনিবার সকাল ১০টায় শহরের অম্বিকা মেমোরিয়াল ময়দানে গ্রন্থমেলার উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অমর একুশে গ্রন্থমেলার উদ্ভোধন করেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. হেলাল মাহমুদ শরীফ।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, পৌর মেয়র অমিতাব বোষ, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশাররফ আলী, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ঝর্না হাসান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল ফয়েজ শাহনেওয়াজ,বীর মুক্তিযোদ্ধা বীর উত্তম ক্যাপ্টেন শাহাবুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী আকন্দ, মহিলা আওয়ামী লীগের সম্পাদক আইভি মাসুদ, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদসহ বিভিন্ন সংগঠনের নেতৃবিন্দ ও শিক্ষক -শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের শুরুতে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ৮ দিন ব্যাপী গ্রন্থেলার শুভ উদ্ভোধন করা হয়। গ্রন্থমেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারি সংস্থা ও বিভিন্ন বইয়ের লাইব্রেরী স্ট্রল প্রদর্শন করেন।  


রাজধানীতে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ভোলায় পুকুরে পাওয়া গেল ১ কেজি ওজনের ৮টি ইলিশ

এবার ইমরানের গানে সুযোগ পেলেন পনি চাকমা

করোনায় আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান


news24bd.tv / কামরুল