বিএনপি নেতার দুই পা কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করল সন্ত্রাসীরা

বিএনপি নেতার দুই পা কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করল সন্ত্রাসীরা

অনলাইন ডেস্ক

দুই পা কেটে চট্টগ্রামের বাঁশখালীর এক বিএনপি নেতাকে খুন করেছে সন্ত্রাসীরা। ওই বিএনপি নেতার নাম আবুল বশর তালুকদার (৪৮)। শুক্রবার দিবাগত রাত একটায় উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব চাপাছড়ি গ্রামের উত্তরপাড়া এলাকায় এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী থানার (ওসি) মোহাম্মদ সফিউল কবীর।

আবুল বশর তালুকদার বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি।

পুলিশ ও  স্থানীয়রা জানায়, উপজেলার বাহারছড়া ইউনিয়নের পূর্ব চাপাছড়ি গ্রামের উত্তরপাড়ার রাস্তায় মাথা এলাকায় আবুল বশরের নিজের গ্যারেজ থেকে রাত সাড়ে ১২টার দিকে বাড়ি যাচ্ছিলেন তিনি। বাড়ির একটু কাছেই ওত পেতে থাকা সন্ত্রাসীরা বশরের পথ আগলে দাঁড়ায়। একপর্যায়ে সন্ত্রাসীরা আবুল বশরকে কুপিয়ে তাঁর দুই পা কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায়।


কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ভয়াবহ বন্যা সতর্কতা

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ

ভোটে হেরে স্ত্রীকে তালাক


‘ঘটনার পর আবুল বশরের পরিবারের লোকজন ঘটনাস্থলে আসে।

তবে এর আগেই প্রচুর রক্তক্ষরণের কারণে তিনি মারা যান। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ’

এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রসিদুল হকসহ পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা।

এ ব্যাপারে আনোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. হুমায়ুন কবির বলেন, গতকাল রাতে বাঁশখালীতে নিহত আবুল বশরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।