ট্রাকের ধাক্কায় ছিটকে ওই ট্রাকেই পিষ্ট নারী প্রকৌশলী

ট্রাকের ধাক্কায় ছিটকে ওই ট্রাকেই পিষ্ট নারী প্রকৌশলী

Other

গাজীপুরে অফিস থেকে বাসায় ফেরার পথে ট্রাকচাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী গাজীপুর সিটি কপোর্রেশনের প্রকৌশলী এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন। শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম- মার্জিয়া আক্তার জান্নাত ওরফে আনিকা তাবাস্সুম (২৪)।

তিনি গাজীপুর মহানগরের সদর থানাধীন পশ্চিম জয়দেবপুর এলাকার হাজী মাসুদ আলমের মেয়ে এবং গাজীপুর সিটি কপোর্রেশনের (গাসিক) ৬নং জোনের (বাসন) উপ-সহকারী প্রকৌশলী।


কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ভয়াবহ বন্যা সতর্কতা

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ

ভোটে হেরে স্ত্রীকে তালাক


জিএমপি’র বাসন থানার এসআই আল আমিন জানান, শনিবার সন্ধ্যার পর (রাত সোয়া ৭টার দিকে) চান্দনা চৌরাস্তা এলাকার অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন আনিকা। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন থানাধীন ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন আনিকা।

এ ঘটনায় নিহতের সঙ্গী মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল ইমরান আহত হন। আহত ইমরান গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকার মৃত গোলাম সারোয়ারের ছেলে। স্থানীয়রা আহতকে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv তৌহিদ